বিজ্ঞাপন

হরর এবং করণ একসঙ্গে যায় না!

January 19, 2020 | 4:58 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ঘোস্ট স্টোরিজ ওয়েব সিরিজের পর আর কোনো হরর ছবি পরিচালনার ইচ্ছা নেই বলেই জানিয়েছেন বলিউডের নামজাদা পরিচালক করণ জোহর। হিন্দুস্তান টাইমসে দেওয়া এক সাক্ষাতকারে এমনটা জানিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

সাধারণত যেরকম সিনেমার জন্য করণ জোহর সুপরিচিত ‘ঘোস্ট স্টোরিজ’-এর গল্প ঠিক সেরকম নয়। এই ওয়েব সিরিজ পরিচালনা করতে কোনো অসুবিধায় পড়েছিলেন কি না এমন এক প্রশ্নের জবাবে, সহজ স্বীকারোক্তি করণের। স্বীকার করে বললেন, না মোটেও হরর গল্পের সঙ্গে থাকতে পারিনি। সত্যি কথা বলতে কী, এরকম গল্প নিয়ে আর কাজ করতে চাই না। হরর ও করণ একসঙ্গে যায় না। এটাই হবে আমার প্রথম, শেষ ও একমাত্র হরর গল্প নিয়ে কাজ।

করণ আরও বলেন, এ ধরণের গল্পের ছবি তিনি দেখেও মজা পান না। সুতরাং বানিয়ে মজার পাওয়ার কোনও কারণ নেই।

তাহলে কেন এমন গল্প নিয়ে কাজ করতে গেলেন? এ প্রশ্নও করা হয়েছিলো করণ জোহরকে। জবাবে তিনি জানান, চ্যালেঞ্জ নিতে ভালোবাসেন তিনি। করণের মতে, মাঝেমধ্যে কমফোর্ট জোনের বাইরে গিয়ে কাজ করা প্রয়োজন। তিনি বলেন, সবারই কোনো না কোনো সময় কমফোর্ট জোনের বাইরে গিয়ে কাজ করা দরকার। আমার পুরো ক্যারিয়ারে এটা সেরকমই একটি কাজ।

বিজ্ঞাপন

উল্লেখ্য ওয়েব সিরিজ ‘ঘোস্ট স্টোরিজ ওয়ান’ জানুয়ারি নেটফ্লিক্স রিলিজ হয়েছে।

তবে গল্প পছন্দ না হলেও ওয়েব সিরিজের জন্য ডিরেকশন দিয়ে বেশ খুশি করণ। ওয়েব সিরিজের পরিচালনা করার বিষয়টি কেমন? এমন এক প্রশ্নের জবাবে করণ বলেন, ‘কন্টেন্ট ক্রিয়েটর ও গল্পকারদের জন্য এটাকে একটি রেনেসাঁ বলা যায়। ডিজিটাল মাধ্যম সবেমাত্র সবালক হতে শুরু করেছে, ইতিমধ্যেই এখানে বিভিন্ন ধরণের মিডিয়া চালু হয়েছে। ওয়েবসিরিজ বানাতে গেলে লেখকরা অনেক স্বাধীনতা পান। এই মাধ্যমে লেখকদের ক্ষমতায়ন হয় বলে আমি খুশি।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আইই/পিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন