শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬, ৪ রজব ১৪৪১

বিজ্ঞাপন

বুথ থেকে টাকা তোলা কে এই প্রতারক নারী!

জানুয়ারি ১৯, ২০২০ | ৭:৪৮ অপরাহ্ণ

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: সাউথ ইস্ট ব্যাংকের বুথ থেকে প্রতারণার মাধ্যমে টাকা তোলার অভিযোগে এক নারীকে খুঁজছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। এটিএম বুথের সিসি ক্যামেরা থেকে ওই নারীর ছবি সংগ্রহের পর তা গণমাধ্যমে প্রকাশ করে সহায়তা চেয়েছে পুলিশ। পুলিশের পক্ষ থেকে ওই নারীকে ধরিয়ে দেওয়ারও অনুরোধ জানানো হয়েছে।

বিজ্ঞাপন

রোববার (১৯ জানুয়ারি) ডিএমপির গণমাধ্যম শাখার উপকমিশনার মাসুদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, প্রতারক ওই নারীকে খুঁজছে পুলিশ। এজন্য সবার সহায়তা চাওয়া হয়েছে। এই নারীর কোনো পরিচয় কিংবা তথ্য পাওয়া গেলে ডিবির সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের অতিরিক্ত উপপুলিশ কমিশনার আশরাফ উল্লাহর (০১৭১৩৩৯৮৫২৭) সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

বিজ্ঞাপন

গোয়েন্দা সূত্রে জানা যায়, দুবাই প্রবাসী সাইফুল ইসলাম নামের এক ব্যক্তির ডেমরা শারুলিয়া শাখার সাউথ ইস্ট ব্যাংকের অ্যাকাউন্ট থেকে ১৩ লাখ টাকা তোলা হয়েছে। গত বছরের ৭ জুলাই থেকে ১৮ আগস্টের মধ্যে ওই ব্যাংকের বিভিন্ন বুথ থেকে টাকা তোলা হয়। সাইফুল ইসলাম দুবাই থেকে দেশে আসার পর তার অ্যাকাউন্টে টাকা না পেয়ে গত ৬ নভেম্বর রমনা থানায় একটি মামলা করেন।

সাইফুল ইসলামের মামলাটি তদন্ত করছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা পুলিশের সিরিয়াস ক্রাইম বিভাগ। তদন্তের সময় ওই ব্যাংকের মাধ্যমে বিভিন্ন বুথের সিসিটিভির ভিডিও ফুটেজ সংগ্রহ করে দেখা যায়, একজন নারী ডেবিট কার্ডের মাধ্যমে ওই অ্যাকাউন্টের টাকা বিভিন্ন বুথ থেকে তুলে নিয়েছেন। তবে কিভাবে ডেবিট কার্ড দিয়ে অন্যের অ্যাকাউন্ট থেকে টাকা তুলে নিলেন, তা গোয়েন্দা পুলিশের কেউ বলতে রাজি হয়নি।

সারাবাংলা/ইউজে/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন