বিজ্ঞাপন

রাজধানীতে তরুণদের মধ্যে সোলাস্তা অ্যাকটিভেশন কার্যক্রম

January 20, 2020 | 1:32 am

লাইফস্টাইল ডেস্ক

রাজধানী ঢাকায় তরুণদের মধ্যে ফ্যাশন হাউজ সোলাস্তার রং ছড়িয়ে দিতে শুরু হয়েছে সোলাস্তা অ্যাকটিভেশন কার্যক্রম। শুক্রবার (১৭ জানুয়ারি) রাজধানীর বিভিন্ন পয়েন্টের মিনাবাজার আউটলেটে সকাল ৯ টা থেকে রাত ৮ টা পর্যন্ত এ কার্যক্রম চালু থাকে।

বিজ্ঞাপন

এর অংশ হিসেবে তরুণ-তরুণীদের জন্য সোলাস্তার পক্ষ থেকে ‘বার্থডে গিফট’ হিসেবে ‘প্রিভিলেজ কার্ড’ এবং একটি আকর্ষণীয় টি-শার্ট উপহার দেয়া হয়। এক বছর মেয়াদী এই ‘প্রিভিলেজ কার্ড’ দিয়ে কার্ডহোল্ডার তার জন্ম মাসের প্রতিদিন একবার ২০ শতাংশ ছাড়ে যত খুশি তত সোলাস্তা পণ্য কিনতে পারবেন।

সোলাস্তা

বিজ্ঞাপন

শুক্রবার আজিমপুর ছাপরা মসজিদ আবাসিক এলাকায় সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত কার্যক্রম চলে। এই আয়োজন চলবে রাজধানীর সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোতেও।

‘বি নিউ, বি ইউ’ শ্লোগান নিয়ে শুক্রবার থেকে শুরু হওয়া সোলাস্তার এই অ্যাকটিভেশন কার্যক্রম পুরো জানুয়ারি মাসজুড়ে চালু থাকবে। আগামি ৩১ জানুয়ারি রাজধানী ঢাকার একটি পাঁচতারা হোটেলে দেশের শীর্ষস্থানীয় পোশাক প্রস্তুতকারক ও রপ্তনিকারক প্রতিষ্ঠান ‘মডেল গ্রুপ’-এর ফ্যাশন উদ্যোগ হিসেবে দেশের তৈরি বিশ্বমানের ব্র্যান্ড ‘সোলাস্তা’-এর বর্ণাঢ্য আত্মপ্রকাশ হতে যাচ্ছে।

সারাবাংলা/আরএফ

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন