বিজ্ঞাপন

আতিক-তাপসের জন্য ভোট চাইলেন সর্মথকরা

January 20, 2020 | 4:14 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের দুই প্রার্থী আতিকুল ইসলাম ও ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছে আতিক-তাপস সমর্থক গোষ্ঠী।

বিজ্ঞাপন

সোমবার (২০ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ আহ্বান জানানো হয়।

এসময় বাংলাদেশ মুক্তিযোদ্ধা মহাজোটের চেয়ারম্যান মনিরুল হক, সহসভাপতি নাজমুল হাসান, মহাসচিব সালাউদ্দীন আহমেদসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মী ও অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, ভোটারদের মূলবান ভোটের ওপর ঢাকা মহানগরের অর্থনৈতিক, সামাজিক উন্নয়ন, গণতন্ত্র, মানবাধিকার সুরক্ষা নির্ভর করছে। আমাদের প্রত্যাশা এই নির্বাচনের মাধ্যমে ঢাকায় যানজট, বায়ু দূষণ ও সড়কের পাশে ময়লার স্তুপ থাকবে না। শিশুপার্কসহ বিনোদন কেন্দ্র, খেলার মাঠ ও ফুটপাত দখলমুক্ত হবে।

বিজ্ঞাপন

সেখানে আরও বলা হয়, এই নির্বাচনকে কেন্দ্র করে স্বাধীনতাবিরোধীরা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। আগুন সন্ত্রাসসহ তাদের আগের কর্মকাণ্ড মানুষ ভোলেনি। ওরা আবারও দানবের মতো মাঠে নামবে। তাই এদের হাত থেকে ঢাকাবাসীকে রক্ষা করতে আতিক-তাপসকে ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছি।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা মহাজোটের চেয়ারম্যান মনিরুল হক বলেন, ঢাকার উন্নয়নের ধারা ধরে রাখতে উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আতিক ও তাপসকে বিজয়ী করে আনতে হবে। আর না হলে ঢাকা আবার ফিরে যাবে অনুন্নত চেহারায়।

মহাসচিব সালাউদ্দিন আহমেদ বলেন, স্বাধীনতা বিরোধীদের মেয়র বানানো যাবে না। তাদের অতীত কখনোই দেশের পক্ষে ছিল না। ভবিষ্যতে তারা জনগণের পক্ষে দাঁড়াবে না। এদেরকে ভোটের মাঠে প্রতিহত করতে হবে। আতিক ও তাপসকে জিতিয়ে আনতে হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/এমআই

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন