বিজ্ঞাপন

বাবুর ময়নাতদন্ত সম্পন্ন: গলায় দাগ, মাথা-পায়ে আঘাতের চিহ্ন

January 20, 2020 | 5:40 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানায় পুলিশ হেফাজতে নিহত আবু বক্কর সিদ্দিকী বাবুর (৪৫) মৃতদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছ।

বিজ্ঞাপন

সোমবার (২০জানুয়ারি) বিকেল চারটার দিকে ঢাকা মেডিকেল কলেজ মর্গে মৃতদেহের ময়নাতদন্ত সম্পন্ন করেন ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ।

ময়নাতদন্ত শেষে ডা. সোহেল মাহমুদ সাংবাদিকদের বলেন, ‘বাবু নামের একজনের মৃতদেহের ময়নাতদন্ত করা হয়েছে। তার গলায় কালো দাগ পাওয়া গেছে। এছাড়া মাথা ও পায়ে আঘাতের চিহ্ন ছিল। তবে এই আঘাত মৃত্যু হওয়ার মতো নয়। মৃতদেহের গলা থেকে টিস্যু ও ভিসেরা সংগ্রহ করে হিস্ট্রোপ্যাথলজিতে পাঠানো হবে। ওই রিপোর্ট আসলে পূর্ণাঙ্গ রিপোর্ট জমা দেওয়া হবে। তবে তাৎক্ষণিকভাবে মৃত্যুর কারণ বলা যাচ্ছে না।’

বিজ্ঞাপন

এর আগে মৃতদেহের সুরতহাল রিপোর্ট সম্পন্ন করেন তেজগাঁও থানার উপ-পরিদর্শক মো. কামাল হোসেন। তার সঙ্গে ছিলেন নিবার্হী ম্যাজিস্ট্রেট মো. আব্দুল আওয়াল। সুরতহালে উল্লেখ করা হয়, মৃতদেহের গলায় ৬ইঞ্চি পরিমাণ চন্দ্রাকৃতি দাগ রয়েছে এবং কণ্ঠনালীতেও দাগ আছে।

রোববার (১৯ জানুয়ারি) ভোরে তেজগাঁও থানা পুলিশ অচেতন অবস্থায় বাবুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

পরে তার স্ত্রী আলেয়া ফেরদৌসী অভিযোগ করেন, বাবুকে পুলিশ মিথ্যা একটি মামলায় গ্রেফতার দেখিয়ে নির্যাতন করে মেরে ফেলেছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন