বিজ্ঞাপন

পদবি পরিবর্তনের দাবিতে কালেক্টরেট কর্মচারীদের কর্মবিরতি

January 20, 2020 | 6:28 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে পদবি পরিবর্তন, বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে ২ ঘণ্টা কর্মবিরতি পালন করেছে জেলা প্রশাসক কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় এবং উপজেলা ভূমি অফিসের ৩য় শ্রেণির কর্মচারীরা।

বিজ্ঞাপন

বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) জেলা শাখার উদ্যোগে সোমবার (২০ জানুয়ারি) সকাল ৯টায় কেন্দ্রিয় কমিটির সিদ্ধান্তে অফিসে প্রবেশ করে হাজিরা খাতায় স্বাক্ষর করে ১১টা পর্যন্ত জেলা কালেক্টর ভবন প্রাঙ্গণে ২ ঘণ্টা কর্মবিরতি পালন করেন তারা।

এ সময় বক্তব্য রাখেন- (বাকাসস) জেলা শাখার সভাপতি মাসুম কবির, সহ-সভাপতি সিরাজুল ইসলাম পাটোয়ারী, সাংগঠনিক সম্পাদক আবু তাহের,অশোক কুমার, জহির উদ্দিন, আলতাফ হোসেন, তোহিদুর রহমান প্রমুখ।

বক্তারা বলেন, ‘২০১১ সালের ১৯ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের দাবির বিষয়ে পদবি পরিবর্তন সংক্রান্ত সারসংক্ষেপ অনুমোদন দিলেও তা আজও বাস্তবায়ন হয়নি। সম্প্রতি জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক গঠিত স্থায়ী কমিটি ২০১৩ সালে ৩ জুলাই এক সভার সুপারিশ করা হলেও তা আজও মানা হয়নি।’

বিজ্ঞাপন

দাবি বাস্তবায়নে আগামী ২০ ও ২১ জানুয়ারি ২ ঘণ্টা করে কর্মবিরতি, পরে ২২ ও ২৩ জানুয়ারি একই দাবিতে ৩ ঘণ্টা করে কর্মবিরতি পালন করার সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানান আন্দোলনরত কর্মচারীরা।

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন