বিজ্ঞাপন

ইশরাকের জন্য মাঠে ড. মোশাররফ

January 21, 2020 | 12:55 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: বিএনপির নির্বাচন পরিচালনায় দক্ষিণ সিটির জন্য গঠিত টিমের প্রধান বিএনপির স্থায়ী কমিটির প্রবীণ সদস্য ড. খন্দকার মোশাররফ। এতদিন সমন্বয় সভা, দিকনির্দেশনা এবং দূর থেকে দেখভাল করে আসছিলেন। কিন্তু প্রচারণার ১২তম দিনে এসে নিজেই মাঠে নেমে পড়লেন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২১ জানুয়ারি) সকাল সোয়া ১১ টায় দক্ষিণ সিটির ৭০ নম্বর ওয়ার্ড ডেমরার হোসেন মার্কেটের সামনে দক্ষিণে ধানের শীষের প্রার্থী ইশরাক হোসেনকে নিয়ে হাজির হন তিনি।

প্রার্থীসহ ড. খন্দকার মোশাররফ হোসেনের হাজির হওয়ার আগেই সেখানে হাজার হাজার নেতাকর্মী সমর্থক এসে উপস্থিত হন। সকাল পৌনে ১০টা থেকেই সেখানে তারা জড়ো হতে থাকেন। সময় গড়ানোর সঙ্গে সঙ্গে বাড়তে থাকে বিএনপির নেতাকর্মী সমর্থকদের ভিড়।

সকাল ১১ টার দিকে ড. খন্দকার মোশাররফ হোসেন এবং ইশরাক হোসেন যখন সেখানে পৌঁছান, তখন নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলেন হোসেন মার্কেট এলাকা। তারা ধানের শীষের পক্ষে স্লোগানের পাশাপাশি খালেদা জিয়ারও মুক্তি দাবি করেন।

বিজ্ঞাপন


গত ১১ দিনের প্রচারণায় প্রায় সব জায়গায় ধানের শীষের নেতাকর্মী সমর্থকদের ভিড় ছিল লক্ষণীয়। তবে ১২তম দিনে এসে নির্বাচন পরিচালনা কমিটির টিম লিডারকে পেয়ে কর্মী-সমর্থকদের মধ্যে আগ্রহ-উত্তেজনা যেন বহুগুণে বেড়ে যায়। ফলে গণসংযোগ কর্মসূচি জনসমাবেশে রূপ নেয়।

এ সময় ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন সাবেক সফল মেয়র সাদেক হোসেন খোকার সুযোগ্য সন্তান। আজকে ডেমরাবাসী ধানের শীষের সমর্থনে ইশরাক হোসেন এর জন্য যে গণজোয়ার সৃষ্টি করেছেন এ জন্য আপনাদেরকে ধন্যবাদ ও অভিনন্দন জানাই। এই পথসভার মাধ্যমে আজকে প্রমাণ হয় পুরো ঢাকার শহরে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে।

‘আজকে আপনাদেরকে বলতে চাই এই ধানের শীষ মার্কা জিয়াউর রহমানের মার্কা, ধানের শীষ মার্কা দেশনেত্রী খালেদা জিয়ার মার্কা, এই মার্কা দেশনায়ক তারেক রহমানের ও বাংলাদেশ জাতীয়তাবাদী দলের’— বলেন ড. খন্দকার মোশাররফ হোসেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, ‘বাংলাদেশ আজকে যে অন্যায়-অত্যাচার, নির্যাতন অপশাসন ও স্বৈরশাসন চলছে। এই দু:শাসন থেকে রক্ষা পেতে হলে ঢাকাবাসীকে শপথ নিতে হবে। এ জন্য ঢাকাবাসীর কাছে আগামী ১ ফেব্রুয়ারির নির্বাচন একটি বড় সুযোগ। ধানের শীষ এবং ইঞ্জিনিয়ার ইশরাককে বিপুল ভোটে জয়যুক্ত করার মধ্য দিয়ে গণতন্ত্রের মা খালেদা জিয়াকে মুক্ত ও দেশের মানুষের অধিকার প্রতিষ্ঠা করুন।’

সারাবাংলা/এজেড/জেএএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন