বিজ্ঞাপন

পোস্টারের পর টিজারেও রহস্য

January 21, 2020 | 2:20 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

অমিতাভ বচ্চন তার নতুন ছবি ‘ঝুণ্ড’র প্রথম পোস্টার প্রকাশ করেছেন গতকাল। সেটি নিয়ে আলোচনা না ফুরাতেই প্রকাশিত হলো ছবিটির টিজার। পোস্টারের মত টিজারও রহস্যাবৃত।

বিজ্ঞাপন

১ মিনিট ১৩ সেকেন্ড দৈর্ঘ্যের টিজারের প্রথম ১৮ সেকেন্ড স্ক্রিনে কোন দৃশ্য নেই। শুধু ব্যাকগ্রাউন্ডে অমিতাভ বচ্চনের কণ্ঠ। এরপর পরই স্ক্রিনে একদল কিশোরের গাড়ির গ্যারেজের মধ্য দিয়ে হেঁটে যাওয়ার দৃশ্য। ক্যামেরা পিছন থেকে তাদেরকে অনুসরণ করছে। এদের হাতে সাইকেলের চেইন, লাঠি, ক্রিকেট ব্যাট আর রামদা। অভিব্যক্তিতে নির্লিপ্ততা। এরপরই আবার ব্ল্যাক আউট। এরা কারা, কেনই বা হেঁটে যাচ্ছে, ছবিতে আর কে কে আছে—কোন প্রশ্নের উত্তর নেই টিজারটিতে।

ভারতের নাগপুরের হিসলুপ কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক বিজয় বর্শীর জীবন অবলম্বনে ‘ঝুণ্ড’ নির্মিত হয়েছে। বিজয় তার জীবনের পুরোটাই ব্যয় করেছেন বস্তির ছেলেদের জীবন গড়তে। তিনি তাদের হাতে তুলে দেন ‘ফুটবল’। যা তাদেরকে ফিরিয়ে আনে চুরি, মাদক ও ছিনতাইয়ের মত ঘৃণ্য পথ থেকে।

‘ঝুণ্ড’ ছবিতে অমিতাভ বচ্চন  ছাড়া আরো অভিনয় করেছেন রিংকু রাজগুরু এবং আকাশ তুষার। ভারতীয় জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী নির্মাতা নাগরাজ মাঞ্জুলে পরিচালিত ছবিটি আগামী ৮ মে মুক্তি পাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস/পিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন