বিজ্ঞাপন

ক্ষমা চাইবেন না অনড় রজনীকান্ত

January 21, 2020 | 3:25 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ভারতীয় চলচ্চিত্রের জনপ্রিয়তম অভিনেতা ও তামিল সুপারস্টার রজনীকান্ত মঙ্গলবার (২১ জানুয়ারি) জানিয়েছেন, সমাজ সংস্কারক পেরিয়ার ই ভি রামাস্বামীর পদযাত্রা নিয়ে (১৯৭১ সালের) তিনি যে মন্তব্য করেছিলেন তার জন্য তিনি অনুতপ্ত নন। এর জন্য ক্ষমাও চাইবেন না তিনি। খবর টাইমস অব ইন্ডিয়া।

বিজ্ঞাপন

রজনীকান্ত বলেছেন, সালেমের ওই পদযাত্রা অস্বীকার করার মতো কোনো ঘটনা নয়। কিন্তু ভুলে যাওয়ার মতো ঘটনা।

এর আগে, তামিল ম্যাগাজিন ‘তুঘলক’ এর ৫০ বছর পূর্তি উপলক্ষে রজনীকান্ত বলেছেন সমাজ সংস্কারক পেরিয়ার ই ভি রামাস্বামীর ১৯৭১ সালের পদযাত্রায় রাম ও সীতার উলঙ্গ ছবি ব্যবহার করা হয়েছিল। এছাড়াও ওই ছবিতে জুতার মালা নিয়ে ওই পদযাত্রা সালেম প্রদক্ষিণ করেছিল। ‘তুঘলক’ ম্যাগাজিন ওই ঘটনার কয়েকটি ছবি প্রকাশ করেছিল, তাই এই ম্যাগাজিন বাজেয়াপ্ত ঘোষণা করা হয়েছিল।

ওই মন্তব্যের পর, পেরিয়ার সমর্থকরা ওই ঘটনাকে বানোয়াট উল্লেখ করে মিথ্যাচার করার জন্য রজনীকান্তের সমালোচনা করেন এবং মন্তব্যের জন্য তাকে ক্ষমা চাওয়ার পরামর্শ দেন। এছাড়াও, ভিদুথালাই চিরুথাইগাই কাটচির (ভিসিকে) মতো রাজনৈতিক দলগুলো ওই মন্তব্য প্রত্যাহার না করলে রজনীকান্তের বাড়ি ঘেরাওয়ের মতো কর্মসূচি ঘোষণা করে।

বিজ্ঞাপন

সেই প্রসঙ্গে রজনীকান্ত বলেন, তিনি তো মনগড়া কোনো কথা বলেননি। তার বক্তব্যের স্বপক্ষে প্রমাণ রয়েছে। তাই তার ক্ষমা চাওয়ার প্রশ্নই আসে না। যারা সমালোচনা করছে, তার করতেই পারে। কিন্তু আমি আমার বক্তব্যে অনড় থাকবো।

সারাবাংলা/একেএম/পিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরকল্পনা চাকমা অপহরণ মামলা ২৮ বছর পর খারিজব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাস সব খবর...
বিজ্ঞাপন