বিজ্ঞাপন

পিটের মন্তব্যে জোলির অপমান!

January 21, 2020 | 7:10 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ছিল পাঁচ বছরের দাম্পত্য সম্পর্ক। এরপর ভাঙন আসে। নতুন সম্পর্ক জড়ান দুজনই। সেই সম্পর্কেও ভাঙন। আবারও সিঙ্গেল দুজন।

বিজ্ঞাপন

গল্পটি হলিউড তারকা ব্র্যাড পিট ও জেনিফার আনিস্টনের। পাঁচ বছরের দাম্পত্য সম্পর্কের যখন ইতি ঘটেছিল তখন অনেকটাই তিক্ততা জমেছিল দুজনের মধ্যে। দুজনই তাই খুব দ্রুত নতুন সম্পর্কে জড়িয়েছিলেন। আবার সেই সম্পর্কও ভেঙেছে। ফের যখন সিঙ্গেল হলেন তখন কি শুরুর সেই রসায়ন আবার ফিরেছে দুজনের মধ্যে?

তাই মনে হচ্ছে। কেননা ব্র্যাড পিট ও জেনিফার অনিস্টিনকে গত কয়েকমাস ধরে প্রায়ই একসঙ্গে দেখা যাচ্ছে। বিভিন্ন অনুষ্ঠানে দেখা হলে কথা বলেন, নাচেন, দুজনকে আগের মতই সুখী দেখা যায়। এবার স্ক্রিন এক্টরস গিল্ডের ২৬তম আসরেও দুজনের দেখা হয়েছিলো। একসময়কার প্রেমিকা-স্ত্রী জেনিফারের সঙ্গে ফ্লোরে নেচেছেন ব্র্যাড পিট। একে অন্যের চোখের দিকে তাকিয়ে যেভাবে আবেগপূর্ণ দৃষ্টি বিনিময় করেছেন তাতে অনেকেরই মতে, দুজনের মধ্যে এখনও বহু রসায়ন বাকি।

আসলে অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে ব্র্যাড পিটের বিয়ে ভেঙে যাওয়ার পর সাবেক প্রেমিকা জেনিফারের প্রেমে আবারও মজেছেন বলে গুঞ্জন ওঠে। সেই গুঞ্জনে একের পর এক ইন্ধনও জুগিয়ে গেছেন দুজন। জেনিফারের ৫০তম জন্মদিনের পার্টিতে যোগ দিয়েছিলেন ব্র্যাড পিট। তাতেও ভক্তরা যা বোঝার বুঝে গিয়েছিলেন।

বিজ্ঞাপন

এবার স্ক্রিন এক্টরস গিল্ডের আসরেও দুজনের দেখা হয়েছে। ফ্লোরে নেচেছেন। তাতে গুঞ্জনের ডালপালা আরও মেলছে। তবে বিপত্তি বেধেছে অন্য জায়গায়। অনুষ্ঠানে 'ওয়ান্স আপন অ্যা টাইম ইন হলিউড' সিনেমার জন্য সেরা পার্শ্ব অভিনেতার পুরস্কার পাওয়া ব্র্যাড পিট তার বক্তব্যে বিয়ে নিয়ে মজা করতে গিয়ে যা বলেছেন তাতে সাবেক আরেক স্ত্রী অ্যাঞ্জেলিনা জোলি আহত হতে পারেন বলে মনে করছেন অনেকেই। একই অনুষ্ঠানে `দ্য মর্নিং শো ড্রামা’র জন্য জেনিফার আনিস্টনও জিতেছেন সেরা অভিনেত্রীর পুরষ্কার। পুরষ্কারের জন্য যখন জেনিফারের নাম ঘোষিত হয় তখন ব্র্যাড পিটকে দুনিয়া ভুলে জেনিফারের বিজয় উদযাপন করতে দেখা যায়।

এদিকে নিজের বক্তব্যে বিয়ে নিয়ে মজা করতে গিয়ে জোলির সঙ্গে দাম্পত্য বিবাদের একটি ঘটনার বর্ণনা দিয়েছেন ব্র্যাড। এতে অ্যাঞ্জেলিনার জোলির প্রতি অসম্মান প্রদর্শন করা হয়েছে বলে মনে করছেনে কেউ কেউ।

সারাবাংলা/আইই/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন