বিজ্ঞাপন

সৎ ব্যক্তি হিসেবে আতিকুল ইসলামই পারবেন আধুনিক ঢাকা গড়তে: সুইটি

January 22, 2020 | 4:57 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: অভিনেত্রী তানভিন সুইটি বলেছেন, একজন যোগ্য, মেধাবী ও সৎ ব্যক্তি হিসেবে আতিকুল ইসলামই পারবেন আধুনিক ঢাকা গড়ে তুলতে। তার অভিজ্ঞতার ভাণ্ডারে আছে অনেক সফলতা। আর সেই অভিজ্ঞতা দিয়েই উনি এই ঢাকা শহরের সমস্যাগুলো দূর করতে পারবেন।

বিজ্ঞাপন

বুধবার (২২ জানুয়ারি) রাজধানীর মোহাম্মদপুরের ৩৪ নম্বর ওয়ার্ডের বিভিন্ন স্থানে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

তানভিন সুইটি সারাবাংলাকে বলেন, মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দল আওয়ামী লীগ। আওয়ামী লীগ আমলেই বাংলাদেশের উন্নয়ন হয় এটা এখন সর্বজনস্বীকৃত সত্য। নৌকা হলো উন্নয়নের প্রতীক। সেই নৌকা প্রতীক নিয়ে মেয়র পদে নির্বাচন করছেন আতিকুল ইসলাম।

বিজ্ঞাপন

তিনি বলেন, ব্যক্তিজীবনে একজন সৎ, পরিশ্রমী ও উদ্যমী মানুষ হিসেবে উনার অনেক সফলতা আছে। গত ৯ মাস সময়ে আমরা দেখেছি আতিকুল ইসলাম কিভাবে কাজ করে গেছেন নাগরিকদের সমস্যা সমাধানে, করেছেন অনেক পরিকল্পনা। এ সময়ে আমরা দেখেছি কিভাবে তিনি মানুষের পাশে থেকে সেবা করে গেছেন। নির্বাচিত হলে ভবিষ্যতে তিনি সেই পরিকল্পনাগুলোকে সফলতায় রূপ দিতে পারবেন বলে আশা করি। আর তাই আমরা সবাই তার জন্য ভোট চাচ্ছি।

তিনি আরও বলেন, দুর্নীতিমুক্ত সিটি করপোরেশন গড়ে তুলতে আতিকুল ইসলামের বিকল্প নেই। ইতোমধ্যেই তিনি মেয়র ও কাউন্সিলরদের জবাবদিহিতা নিশ্চিত করার জন্য টাউন হল মিটিং করবেন বলে জানিয়েছেন। আমি বিশ্বাস করি তিনি মেয়র নির্বাচিত হলে উনার সব পদক্ষেপই পূরণ করতে পারবেন।

এ দিন মোহাম্মদপুরের ৩৪ নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে নির্বাচনি প্রচারণা চালান তানভিন সুইটি। এসময় তিনি ভোটারদের কাছে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন ও মেয়র হিসেবে আতিকুল ইসলামের নয় মাসের দায়িত্ব পালনকালে বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসবি/এমআই

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন