বিজ্ঞাপন

লক্ষ্মীপুরে পিকআপভ্যানের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু

January 22, 2020 | 6:45 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় নিশান আহমেদ ফারুক (৯) নামের এক স্কুলছাত্র মারা গেছে। মৃত ফারুক উপজেলার মটবী গ্রামের প্রবাসী আবু ছিদ্দিকের ছেলে। সে উত্তর মান্দারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণিতে পড়ত।

বিজ্ঞাপন

বুধবার (২২ জানুয়ারি) দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী পূর্ব বাজার সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী প্রায় ঘণ্টাব্যাপী ঢাকা-রায়পুর আঞ্চলিক সড়ক অবরোধ করে রাখে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি পিকআপভ্যান স্কুলছাত্র ফারুককে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। ঘাতক পিকআপভ্যানটি লক্ষ্মীপুর থেকে চন্দ্রগঞ্জের দিকে যাচ্ছিল।

এ ঘটনায় স্থানীয়রা ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে প্রতিবাদ জানায়। পরে চন্দ্রগঞ্জ থানা ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ঘাতক চালক ও গাড়িটি আটকের আশ্বাস দিলে স্থানীয়রা অবরোধ প্রত্যাহার করে।

ওসি জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত স্কুলছাত্রের মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে। চালক ও গাড়িটি আটক করতে অভিযান চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএইচ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন