বিজ্ঞাপন

ভৈরবে মাদকদ্রব্য অফিসে আগুন দিয়েছে ‘মাদকবিক্রেতারা’

January 22, 2020 | 7:37 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ভৈরব: ভৈরবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে আগুন লাগিয়ে দিয়েছে ‘মাদকবিক্রেতাদের একটি চক্র’। আগুনে অফিসের কম্পিউটার, মামলার নথিপত্র, মাদকবিক্রেতাদের তালিকাসহ মূল্যবান মালামাল পুড়ে গেছে। এক ঘণ্টার চেষ্টায় ভৈরব ফায়ার সার্ভিস আগুন নেভাতে সক্ষম হয়।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২১ জানুয়ারি) রাত আনুমানিক ২টার দিকে এই আগুন লাগানো হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ভৈরব সার্কেল অফিসের পরিদর্শক মো. মাসুদুর রহমান বাদী হয়ে বুধবার (২২ জানুয়ারি) দুপুরে অজ্ঞাতনামা আসামি উল্লেখ করে ভৈরব থানায় মামলা দায়ের করেছেন।

ভৈরব মাদকদ্রব্য নিয়ন্ত্রণ সার্কেলের পরিদর্শক মাসুদুর রহমান জানান, টাস্কফোর্সের মাধ্যমে শ্রীনগর, ভৈরব বাস-স্ট্যান্ড,পঞ্চবটি,কালিপুরসহ বেশ কয়েটি মাদকস্পটে তালিকাভুক্ত শীর্ষ মাদকবিক্রেতাদের বাড়িতে অভিযান চালিয়ে গাজা, ইয়াবা ও মাদক বিক্রির নগদ ১ লাখ ১৭ হাজার টাকা উদ্ধার করা হয়। এ সময় আটক করা হয় ১১ জনকে।

বিজ্ঞাপন

পরে তাদেরকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করে আদালতে সোপর্দ করা হয়। এই ঘটনায় ক্ষুব্ধ হয়ে রাত আনুমানিক ২টার দিকে মাদকবিক্রেতারা অফিসের দরজা ভেঙে ভিতরে ঢুকে আগুন ধরিয়ে দেয়। অফিসে রাতের বেলা কেউ থাকে না, তাই কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন পরিদর্শক মাসুদুর।

বিজ্ঞাপন

সারাবাংলা/ এনএইচ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন