বিজ্ঞাপন

জেনেভা ক্যাম্পের সব সমস্যা সমাধানের অঙ্গীকার আতিকুলের

January 22, 2020 | 11:29 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র হিসেবে নির্বাচিত হলে জেনেভা ক্যাম্পের সব সমস্যা সমাধান করার অঙ্গীকার করেছেন আওয়ামী লীগের প্রার্থী আতিকুল ইসলাম।

বিজ্ঞাপন

তিনি বলেন, এই ক্যাম্পের সবার পুনর্বাসন প্রয়োজন। এই জেনেভা ক্যাম্পে এরই মধ্যে ৩০টি পাবলিক টয়লেট করেছি। আমাকে নির্বাচিত করে যদি জায়গা দেন, আরও ৩০টি টয়লেট করে দেবো। যেসব রাস্তা খারাপ আছে, সেগুলোকে সর্বাত্মক গুরুত্ব দিয়ে ঠিক করা হবে। আপনারা যে অমানবিক জীবনযাপন করেন, কথা দিচ্ছি, এই মুজিববর্ষেই সব সমস্যার সমাধান করা হবে। আপনারা নৌকা মার্কায় ভোট দিন, আমরা আপনাদের একটি সুন্দর জীবন নিশ্চিত করব।

বুধবার (২২ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর মোহাম্মদপুরে ৩২ নম্বর ওয়ার্ডের জেনেভা ক্যাম্পে আয়োজিত এক পথসভায় এ আতিকুল ইসলাম এসব কথা বলেন।

আওয়ামী লীগের এই মেয়র প্রার্থী বলেন, ২০১৮ সালে ডিএনসিসি উপনির্বাচনে নির্বাচিত হয়েছিলাম। শপথবাক্য পাঠ করানোর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে বলেন, আতিক, জেনেভা ক্যাম্পবাসীদের পুনর্বাসনের ব্যবস্থা করবে দ্রুত। তাই জেনেভা ক্যাম্পের জন্য আমি কাজ করেছি, নির্বাচিত হলে আগামীতে আরও বেশি কাজ করতে চাই।

বিজ্ঞাপন

আতিকুল ইসলাম বলেন, আপনারা জানেন, আমি শপথ নেওয়ার পরই আবরারের মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। এরপরে আসে ডেঙ্গু। সেই সময়ে আমি ভাঙা পা নিয়েও সংকট মোকাবিলায় কাজ করে গেছি। আমি ঘুমিয়ে স্বপ্ন দেখতে চাই না, আমি জেগে থেকে কাজ করে যেতে চাই।

পথসভায় ৩২ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী সৈয়দ হাসান নূর ইসলামকে (রাস্টন) পরিচয় করিয়ে দেন আতিকুল ইসলাম।

পথসভায় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের মহানগর উত্তর কমিটির সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনগুলোর বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসবি/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন