শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০, ৮ ফাল্গুন ১৪২৬, ২৬ জমাদিউস-সানি ১৪৪১

বিজ্ঞাপন

চট্টগ্রামে ট্রাকে তল্লাশিতে মিলল সাড়ে ২৩ হাজার ইয়াবা

জানুয়ারি ২৩, ২০২০ | ১২:৫৯ পূর্বাহ্ণ

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে একটি ট্রাকে তল্লাশি চালিয়ে সাড়ে ২৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। ট্রাকটির চালক ও সহকারীকে গ্রেফতার করেছে কাউন্টার টেরোরিজম ইউনিট।

বিজ্ঞাপন

বুধবার (২২ জানুয়ারি) রাতে নগরীর খুলশী থানার আমবাগান এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন কাউন্টার টেরোরিজম ইউনিটের অতিরিক্ত উপ-কমিশনার মঈনুল ইসলাম।

গ্রেফতার দুজন হলেন- ট্রাকের চালক সৈয়দ হোসেন বাদশা (২৮) ও সহকারী আবু তাহের (৩২)। তাদের বাড়ি কক্সবাজারের চকরিয়া উপজেলায়।

বিজ্ঞাপন

অতিরিক্ত উপ পুলিশ কমিশনার মঈনুল ইসলাম সারাবাংলাকে জানান, পুলিশ সদর দপ্তর থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে ট্রাকটি আটকে তল্লাশি করা হয়। ট্রাক থেকে বাদশা ও তাহেরকে আটক করা হয়। পরে তাদের দেখানো মতে ট্রাকের ডেস্ক বোর্ড ও এয়ার ফিল্টারের ভেতরে বিশেষ কৌশলে রাখা সাড়ে ২৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মইনুল ইসলাম বলেন, 'কক্সবাজারের টেকনাফের বাসিন্দা জনৈক সাইফুল ট্রাকে করে ঢাকায় ইয়াবাগুলো পাঠাচ্ছিলেন। চালককে বলা হয়েছিল, মেঘনা সেতু পার হলে তাকে বলা হবে, ইয়াবাগুলো কার কাছে হস্তান্তর করতে হবে। তাই গ্রেফতার দুজন ইয়াবাগুলো কার কাছে পাঠানো হচ্ছিল, সেটা জানতেন না। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।'

গ্রেফতার দুজনের বিরুদ্ধে খুলশী থানায় মামলা দায়ের হয়েছে।

সারাবাংলা/আরডি/আইই

Advertisement
বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন