বিজ্ঞাপন

হজ যাত্রীদের অর্থ লেনদেন প্রিমিয়ার ব্যাংকে

January 24, 2020 | 5:08 am

সারাবাংলা ডেস্ক

ঢাকা: হজ এজেন্সিজ অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (হাব) আওতায় সারাদেশে যে এজেন্সিগুলো রয়েছে, তারা প্রিমিয়ার ব্যাংকের মাধ্যমে হজ যাত্রীদের সব লেনদেন কার্যক্রম সম্পন্ন করতে পারবেন।

বিজ্ঞাপন

সম্প্রতি হাবের সঙ্গে এ সংক্রান্ত চুক্তি হয়েছে বলে বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) প্রিমিয়ার ব্যাংকের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

প্রিমিয়ার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এম. রিয়াজুল করিম এবং হাবের সভাপতি এম শাহাদাত হোসাইন চুক্তিপত্রে সই করেন।

এসময় অন্যদের মধ্যে প্রিমিয়ার ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল জব্বার চৌধুরী, উপ ব্যবস্থাপনা পরিচালক শামসুদ্দিন চৌধুরী, মোহাম্মদ শাহ আলম, ইসলামিক ব্যাংকিং বিভাগের প্রধান মো. কবীর হোসেন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ব্র্যান্ড, মার্কেটিং এবং জনসংযোগ বিভাগের প্রধান তারেক উদ্দিন এবং হাবের সহ-সভাপতি মাওলানা ইয়াকুব শরাফতী, মহাসচিব ফারুক আহমদ সরদার উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

চুক্তি অনুযায়ী, বার্ষিক সদস্য ফি ছাড়াই ব্যাংক হাব সদস্যদের প্রিপেইড হজ কার্ড এবং দ্বৈত মুদ্রার ডেবিট ও ক্রেডিট কার্ড (ভিসা এবং মাস্টার কার্ড) দেবে। এছাড়া, দুই দেশের সরকারের অনুমোদন সাপেক্ষে হাব এজেন্টদের সৌদি আরবের যে কোনো ব্যাংকে অ্যাকাউন্ট খুলতে পূর্ণ সহযোগিতা দেবে।

সারাবাংলা/এটি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন