বিজ্ঞাপন

নাটোরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামির মৃত্যু

January 24, 2020 | 2:18 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নাটোর: নাটোরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আবু হানিফ ব্যাপারী নামে একজনের মৃত্যু হয়েছে। পুলিশের দাবি, নিহত আবু হানিফ একজন ভাড়াটে খুনি। গুরুদাসপুরের চাঞ্চল্যকর মনোয়ারা বেগম হত্যা মামলার আসামিও তিনি।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দিবাগত রাতে গুরুদাসপুর উপজেলার কালাকান্দর সংযোগ সড়কের পাশের কলাবাগানে এই ঘটনা ঘটে।

নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল হোসেন জানান, গত ১৬ জানুয়ারি ভোরে পার গুরুদাসপুর এলাকার বাসিন্দা মনোয়ারা বেগমকে (৬২) ছুরিকাঘাত করে হত্যা করা হয়। এ ঘটনায় হত্যা মামলা হলে তদন্তে নামে গুরুদাসপুর থানা পুলিশ। তথ্যপ্রযুক্তির সহযোগিতায় এই মামলার আসামিদের শনাক্ত করা হয়।

সিংড়া সার্কেল এএসপি মো. জামিল আকতারের নেতৃত্বে গুরুদাসপুর থানার একটি দল বৃহস্পতিবার রাতে রাজধানী ঢাকার মেরুল বাড্ডা এলাকা থেকে এই হত্যা মামলার আসামি ভাড়াটে খুনি আবু হানিফ বেপারীকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্য মতে রাজধানীর বনশ্রী ও সিরাজগঞ্জের বেলকুচি থানার কল্যাণপুর নামক স্থানে অভিযান পরিচালনা করা হয়। মধ্যরাতে গ্রেফতার আবু হানিফের দেওয়া তথ্যমতে পার গুরুদাশপুর এলাকায় তার সহযোগীদের গ্রেফতার করার জন্য অভিযান চালায় পুলিশ।

বিজ্ঞাপন

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, এসময় পার গুরুদাসপুর থেকে কালাকান্দর সংযোগ সড়কের পাশের কলাবাগানে অবস্থান করা হত্যা মামলার পলাতক আসামিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও আত্মরক্ষায় পাল্টা গুলি চালায়। এসময় দুইপক্ষের বন্দুকযুদ্ধে আবু হানিফ বেপারী গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলেও কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি দেশীয় পাইপগান ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করে। এই ঘটনায় দুইজন পুলিশ সদস্য আহত হন। তাদের গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পুলিশ জানিয়েছে, শুধু হত্যা মামলা হয়, নিহত আবু হানিফের বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্র আইনেও মামলা ছিল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন