বিজ্ঞাপন

শেষের পথে সালমানের ‘রাধে’

January 24, 2020 | 5:49 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ঈদুল ফিতরের মাত্র চার মাস বাকি। এখনও শেষ করা সম্ভব হয়নি ‘রাধে’র শুটিং। অথচ অনেক আগে থেকেই ঘোষণা দেওয়া এটি এ বছরের ঈদে মুক্তি পাবে। প্রোডাকশন টিম খুব করে চাইছে যত দ্রুত সম্ভব সব কাজ শেষ করার। সুখবর হচ্ছে বলিউড হাঙ্গাম জানাচ্ছে মাস খানেকের মধ্যে ছবিটির শুটিং শেষ হবে।

বিজ্ঞাপন

একটি সূত্র বলছে, সালমান খান বর্তমানে রয়েছেন গোয়াতে। সেখানে ছবিটির বেশকিছু গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিংয়ে অংশ নিচ্ছেন। তার সাথে কিছুদিন আগে শুটিংয়ে যোগ দিয়েছেন রনদীপ হুদা ও দিশা পাটানি। গোয়ার পরের শিডিউল হচ্ছে থাইল্যান্ডের ব্যাংকক। আগামী ২১ ফেব্রুয়ারির মধ্যে সেখানকার শুটিং শেষ হবার কথা রয়েছে। এর মধ্যে মুম্বাইয়েও ঝটিকা শুটিং হওয়ার সম্ভাবনা রয়েছে।

সূত্রটি আরও বলছে, ফেব্রুয়ারির শেষ সপ্তাহ থেকে পুরোদমে শুরু হবে পোস্ট প্রোডাকশনের কাজ। নির্মাতা প্রভুদেবা পুরোপুরি আত্মবিশ্বাসী তিনি মুক্তির তারিখ ২২ মের আগেই সব কাজ গুছিয়ে আনতে পারবেন। প্রায় একরকম দৃশ্যপট দেখা গিয়েছিলো ‘দাবাং থ্রি’ মুক্তির সময়।

সালমান, রনদীপ ও দিশা পাটানির পাশাপাশি ‘রাধে’র বিভিন্ন চরিত্রে দেখা যাবে জ্যাকি শ্রফ, অর্জুন কানুনগো এবং জরিনা ওহাব। ছবিটিতে জ্যাকুলিন ফার্নান্দেজকে আইটেম নাম্বারে দেখা যাবে।

বিজ্ঞাপন

মজার ব্যাপার হচ্ছে ‘রাধে’ কিন্তু ঈদে এককভাবে মুক্তি পাচ্ছে। তার প্রতিদ্বন্দ্বী হিসেবে আছে অক্ষয় কুমারের ‘লক্ষ্মী বোম্ব’। শুধু তাই নয় একই দিনে হলিউডের ‘ফাস্ট এন্ড ফিউরাস ৯’ মুক্তি পাওয়ার কথা রয়েছে। যদিও বক্স অফিস বিশেষজ্ঞরা মনে করছেন তিনটি ছবির দর্শক আলাদা। তাই কেউ কারো সমস্যা তৈরি করবে না।

সারাবাংলা/এজেডএস/পিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন