বিজ্ঞাপন

এমিনেমের নতুন অ্যালবাম ‘খুঁতখুঁতেদের’ জন্য না

January 24, 2020 | 6:40 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

এমিনেমের র‍্যাপ লিরিক্স নিয়ে সাম্প্রতিক সমালোচনার জবাব দিয়েছেন এই মার্কিন র‍্যাপার। এমিনেম বিবিসিকে জানিয়েছেন, নতুন অ্যালবাম ‘খুঁতখুঁতেদের’ জন্য না।

বিজ্ঞাপন

এর আগে, আরিয়ানা গ্রান্ডে কনসার্টে ম্যাঞ্চেচস্টার বোমা হামলা নিয়ে লেখা একটি লিরিক্সের কারণে তীব্র সমালোচনার মুখে পড়েন এমিনেম।

এমিনেম জানিয়েছেন, এই অ্যালবামের কিছু গানের কথা বর্তমান স্থবির পরিস্থিতিকে নাড়া দেওয়ার উদ্দেশ্যে বিশেষভাবে লেখা। যা হয়তো সবাইকে ইতিবাচক উদ্যোগ নেওয়ার ব্যাপারে প্রভাবিত করবে। যারা অল্পতেই আহত হন, তাদের জন্য এইসব র‍্যাপ নয়।

বিজ্ঞাপন

এদিকে টুইটারে প্রকাশিত এক বার্তায় এমিনেম বলেছেন, র‍্যাপকে বাস্তবিক জীবনের সাথে মিলিয়ে ফেলে আহত হওয়ার কিছু নেই। নতুন অ্যালবামে আরও বিরাট প্রেক্ষাপটে সংঘর্ষের বর্ণনা থাকবে।

‘মিউজিক টু বি মার্ডারড বাই’ এমিনেমের ১১তম অ্যালবাম। এ সপ্তাহের ইউকে টপ চার্টে শীর্ষস্থানের জন্য অ্যালবামটি ম্যাঞ্চেচস্টারের দ্য কোর্টিনার্স ব্যান্ডের সাথে লড়ছে।

দ্য কোর্টিনার্সের ফ্রন্টম্যান লিয়াম ফ্রে বলছে, এমিনেম র‍্যাপের লিরিক্সে সীমা অতিক্রম করে গেছেন। এমিনেমের র‍্যাপ নিয়ে ম্যাঞ্চেস্টারের মেয়র অ্যান্ডি বার্নহাম বলছেন, মানুষকে অহেতুক আঘাত করাই ছিল তার উদ্দেশ্য।

বিজ্ঞাপন

প্রসঙ্গত এমিনেম যার আসল নাম মার্শাল ম্যাথার্স, ক্যারিয়ার শুরু থেকেই যিনি লিরিক্সে বিতর্ক সৃষ্টি কর আলোচনায় আছেন। ২০১৮ সালে তার কামিকাযে অ্যালবামে সমপ্রেম নিয়ে র‍্যাপ প্রকাশ হওয়ার পরও এমন সমালোচনার মুখে পড়েছিলেন তিনি।

সারাবাংলা/একেএম/এজেডএস/

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন