বিজ্ঞাপন

শাহরুখকে নিয়ে নীরবতা ভাঙ্গলেন রাজ ও ডিকে

January 25, 2020 | 2:21 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

রাজ নিদিমোরু ও কৃষ্ণ ডিকে ছিলেন সফটওয়্যার ইঞ্জিনিয়ার। আমেরিকান দামি চাকরি ছেড়ে হয়েছেন চলচ্চিত্র পরিচালক। ‘৯৯’ ও ‘শোর ইন দ্য সিটি’র মত বিনোদনমুলক ও সৃজনশীল ছবি উপহার দিয়েছেন।

বিজ্ঞাপন

‘গো গোয়া গোন’ কিংবা ‘স্ত্রী’ দিয়ে তারা কিছুটা জনপ্রিয়তা পান। কিন্তু ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান’ দিয়ে তারা বেশ ভালো রকমের জনপ্রিয় হন। ওই সময়ে বাজারে গুঞ্জন তৈরি হয়েছিলো পরিচালক জুটি কিং খান শাহরুখকে নিয়ে প্রথমবারের মতো ছবি নির্মাণ করতে যাচ্ছেন।

২০১৮ সালে ‘জিরো’ ফ্লপ হবার পর থেকে শাহরুখকে নতুন কোন ছবিতে দেখা যায়নি। তামিল পরিচালক অ্যাটলি, রাজকুমার হিরানি কিংবা আরও অনেক পরিচালকের সাথে শাহরুখ কাজ করবেন বলে গুঞ্জন তৈরি হয়েছে নানা সময়ে। বাজারে রাজ ও ডিকেকে নিয়েও গুঞ্জন ছিলো। এতদিন চুপ থাকলেও সম্প্রতি তারা নীরবতা ভেঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেছেন।

বিজ্ঞাপন

এ প্রসঙ্গে এক সাক্ষাতকারে রাজ বলেন, ‘আমরা কয়েক মাস আগে একটি গল্প শুনিয়েছি শাহরুখকে। তিনি তা পছন্দ করেছেন। আমাদের কথাবার্তা চলমান। তিনি এটি করতে চান এবং বলেছিলেন, আমরা এটি করতে পারি। যেহেতু খবরটি আনফিশিয়ালি বের হয়ে গেছে তা এখন আর এটি অস্বীকার করছি না।’

তিনি আরও বলেন, ‘এমন না যে শাহরুখ আমাদের মানা করেছিলেন, তাই এতদিন প্রকাশ করিনি। আমরা আসলে সময়ের অপেক্ষায় ছিলাম।’

ছবিটি শেষ পর্যন্ত নাও হতে পারে এমন আশংকাও রয়েছে। তবে এমন শংকা উড়িয়ে দিয়েছেন রাজ। তিনি বলেন, ‘শাহরুখ কিন্ত আমাদের স্ক্রিপ্ট পছন্দ করেছেন। বলেছেন, স্ক্রিপ্টটি দুর্দান্ত।’

এখন দেখার বিষয় রাজ ও ডিকে শেষ পর্যন্ত তাদের কথার সত্যতা প্রমাণ করতে পারেন কিনা। নাকি শাহরুখকে নিয়ে গত এক বছরে যত ছবির খবর বেরিয়েছে সবগুলোর মত এটিও শেষ পর্যন্ত গুঞ্জনে রুপান্তরিত হয়।

সারাবাংলা/এজেডএস/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন