বিজ্ঞাপন

লুই ভুতনের প্রথম ভারতীয় মডেল দীপিকা

January 25, 2020 | 6:00 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

প্রথম ভারতীয় অভিনেত্রী হিসেবে লুই ভুতনের আন্তর্জাতিক মুখ হলেন বলিউড ডিভা দীপিকা পাডুকোন। লুই ভুতনের প্রি-ফল ২০২০ সংগ্রহের সাম্প্রতিক আন্তর্জাতিক ক্যাম্পেইনে বেশ কিছু আন্তর্জাতিক মানের মডেল ও অভিনেত্রীর সঙ্গে জায়গা করে নিয়েছেন ছাপাক অভিনেত্রী।

বিজ্ঞাপন

সারা বিশ্ব থেকে ভিন্ন ভিন্ন চেহারা ও জাতির মডেল বেছে নেওয়ার সুনাম রয়েছে লুই ভুতনের মেয়েদের পোশাকের ক্রিয়েটিভ ডিরেক্টর নিকোলাস ঘেসকুয়্যারের। বিখ্যাত এই ফরাসি ব্র্যান্ডের প্রি-ফল সংগ্রহের জন্য চব্বিশ জন পোস্টার গার্ল ও বয় বেছে নেন তিনি যাদের মধ্যে দীপিকা অন্যতম।

লুই ভুতনের নতুন এই সংগ্রহের থিম হিসেবে ধরে নেওয়া হয়েছে বিভিন্ন জনপ্রিয় হরর চলচ্চিত্র ও বইয়ের কাভার। দীপিকা পাডুকোনের জায়গা হয়েছে মাইকেল গ্যাঙ্গনের কাল্পনিক থ্রিলার ‘ডোন্ট টার্ণ অ্যারাউন্ড’ এর কাভারের অনুরূপ ছবিতে। দীপিকার পরনে সাদা ও কালো চেকের পোশাকের উপর একটি বড় ধুসর ওভার কোট, ছোট আকারের বেল্ট ব্যাগ ও সবুজ কুল্টেড বুট।

নিজস্ব সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটি শেয়ার দিয়ে দীপিকা ঘেসকুয়্যায়ের সঙ্গে দেখা হওয়ার উত্তেজনা লুকিয়ে রাখতে পারেননি। তিনি লেখেন, ‘আমি তার কাজের অনেক বড় ভক্ত। তার সঙ্গে দেখা হওয়ার ও একসঙ্গে কাজ করার জন্য মুখিয়ে ছিলাম আমি। দেখা হওয়ার পরে জানলাম তিনি আমার দেখা অন্যতম দয়ালু ও সৃষ্টিশীল ব্যক্তি।’

বিজ্ঞাপন

দীপিকা

এই ছবিতে তার স্বামী আরেক জনপ্রিয় বলিউড তারকা রনবীর সিংও তার উচ্ছ্বাস লুকিয়ে রাখতে পারেননি। স্বভাবসুলভ উচ্ছ্বসিত ভঙ্গিতে তিনি লেখেন, ‘নেক্সট লেভেল!!!’ সঙ্গে অনেকগুলো ব্লাস্ট ইমোটিকন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএফ/পিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন