বিজ্ঞাপন

টেকনাফে পুলিশের অভিযানে ‘মাদক বিক্রেতা’র মৃত্যু

January 26, 2020 | 1:28 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে পুলিশের মাদক বিরোধী অভিযানে একজনের মৃত্যু হয়েছে। পুলিশের দাবি, নিহত মো. নাসির মুন্না একজন মাদক বিক্রেতা ছিলেন।

বিজ্ঞাপন

রোববার (২৬ জানুয়ারি) ভোরে হোয়াইক্যং নয়াবাজারের পূর্বে নাফনদীর পাড়ে এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, এসময় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে ইয়াবা, অস্ত্র ও কার্তুজ।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, মিয়ানমার থেকে ভোরে ইয়াবার একটি চালান আসছে বলে তাদের কাছে খবর আসে। এর ভিত্তিতে টেকনাফ মডেল থানা পুলিশের একটি দল হোয়াইক্যং নয়াবাজারের পূর্বে নাফনদীর কিনারা সংলগ্ন লবণ মাঠে অবস্থান নেয়। কিছুক্ষণ পর একদল মাদক বিক্রেতা সেখানে আসে, তবে পুলিশের উপস্থিতি টের পাওয়ার সঙ্গে সঙ্গে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। এতে পুলিশের এএসআই অহিদ উল্লাহ (৪০), কনস্টেবল আব্দুল শুক্কুর (২৩) ও মো. হেলাল আহত হন। পরে পুলিশও আত্মরক্ষায় গুলি চালায়। এক পর্যায়ে মাদক বিক্রেতারা পালিয়ে যায়।

বিজ্ঞাপন

ঘটনাস্থল থেকে ১০ হাজার ইয়াবা, ৩টি দেশি অস্ত্র ও ১২ রাউন্ড কার্তুজসহ গুলিবিদ্ধ মো. নাসির মুন্নাকে উদ্ধার করা হয়। তাকেসহ আহত পুলিশ সদস্যদের চিকিৎসার জন্য উপজেলা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর গুলিবিদ্ধ মুন্নাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সারাবাংলা/এসএমএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন