বিজ্ঞাপন

ইশরাকের ওপর ‘হামলায়’ তাবিথের নিন্দা

January 26, 2020 | 3:32 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর গোপীবাগে বিএনপির মেয়রপ্রার্থী ইশরাকের ওপর ‘হামলার’ ঘটনায় নিন্দা জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী তাবিথ আউয়াল। তিনি হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

বিজ্ঞাপন

এর আগে, রোববার (২৬ জানুয়ারি) দুপুর সোয়া ১টার দিকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) নির্বাচনে বিএনপির প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন গোপীবাগে নির্বাচনি প্রচারণায় গেলে সেখানে তার ওপর হামলার অভিযোগ উঠে। এতে মেয়রপ্রার্থী ইশরাক ও গণমাধ্যমকর্মীসহ বেশ কয়েকজন আহত হয় বলে দাবি করা হচ্ছে।

হামলার খবর পাওয়ার পর রাজধানীর আগারগাঁও এলাকায় নির্বাচনি ক্যাম্পেইনে তাবিথ আউয়াল সাংবাদিকদের বলেন, এখানে কথা বলতে এসেছি প্রতিশ্রুতি, জনগণের দাবি এবং এলাকার উন্নয়ন বিষয়ে। কিন্তু দুর্ভাগ্যজনক হলো ইতোমধ্যে শুনেছি আমাদের বিএনপির প্রার্থী ইশরাকের নির্বাচনি প্রচারণায় হামলার ঘটনা ঘটেছে। আমি এর নিন্দা জানায়।

তিনি আরও বলেন, নির্বাচনি প্রচারণায় আবারও একটা আক্রমণ হয়েছে। হয়ত স্থান ভিন্ন, কিন্তু আক্রমণের চিত্র এক। আমরা শুনেছি, পেছন থেকেই ইটপাটকেল দিয়ে আক্রমণটা শুরু করেছিল। এ আক্রমণে সাধারণ কর্মীগণ এবং দায়িত্ব-পালনকারী আমাদের সাংবাদিক ভাইয়েরাসহ আহত হয়েছেন প্রায় ২০ জন।

বিজ্ঞাপন

তাবিথ বলেন, এমন পরিস্থিতি, প্রভাবের বিষয়ে নির্বাচন কমিশনকে বুঝতে হবে। কারণ এমন হামলার প্রভাব কিন্তু সকল এলাকায় পড়ে যাচ্ছে। আমরা বারবার অনুরোধ করছি যে, আপনারা আইনশৃঙ্খলা বাহিনীকে আপনাদের নিয়ন্ত্রণে নেন। যারা হামলাকারী তাদের ব্যাপারে দৃষ্টান্তমূলক শাস্তি দেন, যেন অন্যরা উৎসাহ না পায়। ভোটের দিন পর্যন্ত নির্বাচন কমিশনের জন্য দিনগুলো খুবই গুরুত্বপূর্ণ। তাই দিনগুলোকে নির্বিঘ্ন করতে কাজ করুন, এ অনুরোধ।

ভোটারদের উদ্দেশে তাবিথ বলেন, প্রতিপক্ষরা বুঝে ফেলেছে ভোটে বিএনপি জিতবে। তাই তারা এ ধরনের হামলা করে ভয়ভীতি দেখানোর চেষ্টা করছে। তাই ভয় পেয়ে আমরা পিছ নামব না। বরং এ ভয়কে আমরা জয় করে নির্বাচনে বিজয়ী হব।

এ সময় তার সঙ্গে ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবীবুর রহমান হাবীব, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সাংগঠনিক নজরুল ইসলাম মঞ্জু, ক্রীড়া সম্পাদক আমিনুল হক, নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরী।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচ/এনএইচ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন