বিজ্ঞাপন

ওয়ারীতে কাউন্সিলর প্রার্থীর অফিসে হামলা, আহত ৩

জানুয়ারি ২৬, ২০২০ | ৬:৫১ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ওয়ারীর ৩৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিল প্রার্থীর অফিসে দুর্বৃত্তদের হামলায় একজন গুলিবিদ্ধসহ তিনজন আহত হয়েছে। আহতদের দাবি, আওয়ামী লীগের লোকজন তাদের ওপর হামলা চালিয়েছে।

বিজ্ঞাপন

রোববার (২৬ জানুয়ারি) বেলা তিনটার দিকে ওয়ারীর বনোগ্রাম জুগি নগরলেন এলাকায় এ ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন- মো. শান্ত (৩০), আরজু (৪০) ও শেখ রবিন (৪৫)। এদের মধ্যে শান্ত ওয়ারী থানা শ্রমিকদলের সহ-সাংগঠনিক সম্পাদক এবং আরজু ও রবিন বিএনপির কর্মী বলে দাবি করেছেন তারা।

বিজ্ঞাপন

আহতদের দাবি, ঘটনার পর তারা অবরুদ্ধ ছিলেন। এক পর্যায়ে সেখান থেকে মুক্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা নিতে আসেন।

গুলিবিদ্ধ শান্ত জানান, ৩৮ নম্বর ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী মেহেরুন্নেসার রেডিও মার্কা নির্বাচনি প্রচারণার জন্য জুগিনগর অফিসে অবস্থান করছিলেন। এ সময় একই ওয়ার্ড থেকে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ইমতিয়াজ আহমেদ মান্নাফির লোকজন তাদের ওপর হামলা চালায় ও এলোপাতাড়ি গুলি করে।

শান্তর দাবি, এ ঘটনায় তিনি গুলিবিদ্ধ হয়। বর্তমানে তারা তিনজন ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এদিকে ঢামেক পুলিশ বক্সের (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, আহত তিনজনের মধ্যে শান্ত নামে একজন গুলিবিদ্ধ হয়েছে। এক্সরে করার পর চিকিৎসকরা গুলির চিহ্ন পেয়েছে। তার বাম পায়ের উরুতে গুলি লেগেছে। বাকি দুজন সামান্য আহত হয়েছেন। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন