বিজ্ঞাপন

সদ্য প্রয়াত কোবি ব্রায়ান্টের প্রতি নেইমারের গোল উৎসর্গ

January 27, 2020 | 1:08 pm

স্পোর্টস ডেস্ক

হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত হয়েছেন সাবেক মার্কিন কিংবদন্তী বাস্কেটবল খেলোয়াড় কোবি ব্রায়ান্ট। বাস্কেটবলের এ মহাতারকার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ক্রীড়াজগতে। এ কিংবদন্তীর  প্রতি শ্রদ্ধা জানাতে ব্রাজিলিয়ান ফুটবল সুপারস্টার নেইমার একটি গোল উৎসর্গ করেছেন।

বিজ্ঞাপন

রোববার (২৬ জানুয়ারি) রাতে লিগ ওয়ানের ম্যাচে ফরাসি জায়ান্ট ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি) খেলে লিলের বিপক্ষে। এ ম্যাচে ২-০ গোলের ব্যবধানে জয় পায় পিএসজি। ম্যাচে দুটি গোলই করেন পিএসজি তারকা নেইমার।

লিগ ওয়ানের এই হাইভোল্টেজ ম্যাচটি চলাকালীন সময়েই ক্যালিফোর্নিয়ায় হেলিকপ্টার দুর্ঘটনার খবর আসে। খবর পেয়ে মাঠেই গোল উৎসর্গ করে সদ্য প্রয়াত তারকার প্রতি শ্রদ্ধা জানান নেইমার।

বিজ্ঞাপন

এ ম্যাচের প্রথমার্ধে ২০ গজ দূর থেকে দারুণ একটি শটে গোল করেন নেইমার। পরে দ্বিতীয়ার্ধে পেনাল্টি শট থেকে আরেকটি গোল পান ব্রাজিলিয়ান তারকা। দ্বিতীয় গোলটি করে তিনি এক হাতে দুই আঙুল প্রদর্শন করেন। আরেক হাতে দেখান চার আঙুল। এ উদযাপনের মাধ্যমে কোবি ব্রায়ান্টের জার্সি নম্বর ২৪ ইঙ্গিত করেন নেইমার। এরপর এক আঙুল উপরে তুলে আকাশের দিকে নির্দেশ করেন।

নেইমার বাস্কেটবলের একজন দারুণ ভক্ত। কোবি ব্রায়ান্ট তার প্রিয় বাস্কেটবল খেলোয়াড়দের মধ্যে অন্যতম। এ দুই তারকা অকে অন্যের সঙ্গে দেখাও করেছেন। দুজনের মধ্যেই দারুণ সম্পর্ক ছিলো।

বিজ্ঞাপন

রোববার স্থানীয় সময় সকাল ১০টায় ক্যালিফোর্নিয়ায় এক হেলিকপ্টার দুর্ঘটনায় মেয়েসহ নিহত হন কোবি ব্রায়ান্ট। এ কিংবদন্তীর মৃত্যুতে শোক জানিয়েছেন ক্রীড়াজগতের বিভিন্ন তারকারা।

সারাবাংলা/আইই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন