বিজ্ঞাপন

খালেদার মুক্তি ও ছেলের জন্য ভোট চাইলেন ইশরাকের মা

January 27, 2020 | 6:01 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা দক্ষিণে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী ছেলে ইশরাক হোসেনের জন্য ভোট এবং কারাবন্দি খালেদা জিয়ার মুক্তি চাইলেন প্রয়াত সাদেক হোসেন খোকার স্ত্রী ইসমত আরা খোকা।

বিজ্ঞাপন

সোমবার (২৭ জানুয়ারি) দুপুরে নয়াপল্টনে পলওয়েল মার্কেট এবং এর আশপাশের এলাকায় ছেলে জন্য প্রচারণায় নামেন ইসমত আরা খোকা। এ সময় তিনি দোকানে দোকানে গিয়ে ধানের শীষের লিফলেট বিতরণ করেন এবং দোকানদার ও সাধারণ মানুষের কাছে ছেলে জন্য ভোট প্রার্থনা করেন।

 

বিজ্ঞাপন

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ইসমত আর খোকা বলেন, ‘প্রার্থী হিসেবে ইশরাক যোগ্য এবং সৎ। ইশরাক তার প্রয়াত পিতা বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার স্বপ্নের ঢাকা গড়ার প্রত্যয় নিয়ে নির্বাচনে প্রার্থী হয়েছে। সে তার বাবার অসমাপ্ত কাজগুলো শেষ করতে চায়। এই ঢাকা শহরকে বাসযোগ্য শহর হিসেবে গড়ে তোলার জন্য তাকে সবাই ভোট দেবেন। সে আপনাদের কাছে দেওয়া তার প্রতিশ্রুতি রক্ষার চেষ্টা করবে।’

তিনি আরও বলেন, ‘বিএনপি নির্বাচনে গেছে আন্দোলনের অংশ হিসেবে। আপনারা যদি ধানের শীষে ভোট দেন তাহলে সেই আন্দোলন আরও বেগবান হবে এবং কারাবন্দি খালেদা জিয়াকে দ্রুত মুক্ত করা সম্ভব হবে। আমি আমার ছেলের জন্য ভোট চাই এবং কারাবন্দি খালেদা জিয়ার মুক্তি চাই।’

খোকাপত্নী ইসমত আরা খোকার সঙ্গে ছিলেন বিএনপির স্বনির্ভরবিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, বিএনপির চেয়াপরসনের প্রেসউইং কর্মকর্তা শায়রুল কবির, সাদেক হোসেন খোকার ছোট ছেলে ইশফাক হোসেন, ইশরাক হোসেনের মামা, মামি, ফুফু, চাচি এবং বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন