বিজ্ঞাপন

বাণিজ্য মেলা চলবে ৪ ফেব্রুয়ারি পর্যন্ত

January 27, 2020 | 8:23 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ২৫তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার সময় বাড়িয়ে ৪ ফেব্রুয়ারি পর্যন্ত নির্ধারণ করা হয়েছে। তবে ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের জন্য ৩১ জানুয়ারি ও ১ ফেব্রুয়ারি মেলা বন্ধ থাকবে।

বিজ্ঞাপন

ব্যাবসায়ীদের দাবির পরিপ্রেক্ষিতে সোমবার (২৭ জানুয়ারি) এ সময় বাড়ানো হয়েছে বলে সারাবাংলাকে নিশ্চিত করেছেন বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব ড. মো. জাফর উদ্দীন।

এদিকে রফতানি উন্নয়ন ব্যুরোর (ইপিবি) উপ-পরিচালক ও মেলার সদস্য সচিব মো. আব্দুর রউফ সারাবাংলাকে বলেন, ‘ব্যবসায়ীদের দাবির পরিপ্রেক্ষিতে আমরা মন্ত্রণালয়ে চিঠি দিয়েছিলাম। মন্ত্রণালয় আজ মেলার সময় বাড়িয়ে ৪ ফেব্রুয়ারি পর্যন্ত নির্ধারণ করেছে। তবে মেলার সমাপনী ৩ ফেব্রুয়ারি বিকেলে অনুষ্ঠিত হবে।

এর আগে গত ১ জানুয়ারি মেলার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দর্শনার্থীরা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত মেলায় প্রবেশ করতে পারবেন। মেলায় প্রবেশে টিকিট মূল্য প্রাপ্ত বয়স্ক ৪০ টাকা এবং অপ্রাপ্ত বয়স্ক ২০ টাকা।

বিজ্ঞাপন

এবারের বাণিজ্য মেলায় স্টল ও প্যাভিলিয়ন রয়েছে ৪৮৩টি। যার মধ্যে প্যাভিলিয়ন ১১২টি, মিনি প্যাভিলিয়ন ১২৮টি ও বিভিন্ন ক্যাটাগরির স্টল ২৪৩টি। বিদেশি প্যাভিলিয়ন ২৭টি, বিদেশি মিনি প্যাভিলিয়ন ১১টি এবং বিদেশি প্রিমিয়ার স্টলের সংখ্যা ১৭টি। মেলায় বাংলাদেশসহ ২১টি দেশ অংশ নিয়েছে।

সারাবাংলা/ইএইচটি/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন