বিজ্ঞাপন

চবিতে ছাত্রলীগের একাংশের অবরোধ শিথিল

January 28, 2020 | 12:16 pm

চবি করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) এক ছাত্রকে মারধরের জেরে ডাকা ছাত্রলীগের একাংশের অবরোধ শিথিল করা হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকাল ১০টায় শাটল ট্রেনের বগিভিত্তিক রেড সিগন্যাল গ্রুপের নেতা ও সাবেক উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রকিবুল হাসান দিনার অবরোধ শিথিলের বিষয়টি নিশ্চিত করেন।

দিনার সারাবাংলাকে বলেন, ঘটনায় জড়িতদের বিচারের বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসন আশ্বাস দিয়েছে। আমরা আগামি রোববার (২ ফেব্রুয়ারি) পর্যন্ত অবরোধ শিথিল করেছি।

সোমবার (২৭ জানুয়ারি) বগিভিত্তিক গ্রুপ সিক্সটি নাইনের কর্মীরা রেড সিগন্যাল-এর (আরএস) এক কর্মীকে সমাজবিজ্ঞান অনুষদ ক্যাফেটেরিয়ায় মারধর করা হয়। পরে তাকে আহত অবস্থায় বিশ্ববিদ্যালয় মেডিকেল নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তারপরে রেড সিগন্যালের কর্মীরা শহরমুখী দুপুর আড়াইটার শাটল ট্রেন ফতেয়াবাদ পৌঁছালে সেখানে ট্রেনের হোস পাইপ কেটে দেন। এই মারধরের জেরে আবারও অনির্দিষ্টকালের জন্য বিশ্ববিদ্যালয় অবরোধের ডাক দেন রেড সিগন্যালের নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

বিবাদমান দুটি গ্রুপ সিক্সটি নাইন ও রেড সিগন্যাল চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারি হিসেবে ক্যাম্পাসে পরিচিত।

সারাবাংলা/সিসি/জেএএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন