বিজ্ঞাপন

বেয়ার গ্রিলস এর সঙ্গে এবার রজনীকান্ত

January 28, 2020 | 5:02 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বন-জঙ্গল আর মরু-পাহাড়ে টিকে থাকার লড়াই করে তুমুল জনপ্রিয় বেয়ার গ্রিলস। তার ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ টিভি শো দেখেননি এমন মানুষ খুব কমই পাওয়া যাবে। অন্যদিকে ভারতের সিনেমা জগতের সুপারস্টার রজনীকান্ত। এবার তাদের দুজনকে দেখা যাবে ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ এর বিশেষ এপিসোডে। খবর হিন্দুস্থান টাইমসের।

বিজ্ঞাপন

কর্ণাটকের বান্দিপুর ন্যাশনাল পার্কে বেয়ার গ্রিলস ও রজনীকান্ত একসঙ্গে ক্যামেরাবন্দি হবেন। এর আগে গতবছর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিজের অনুষ্ঠানে অতিথি হিসেবে এনে হৈ চৈ ফেলে দেন বেয়ার গ্রিলস। উত্তরাখণ্ডের করবেট ন্যাশনাল পার্কে ওই পর্বটি ধারণ করা হয়েছিল। যা প্রচারিত হয় ডিসকভারি চ্যানেলে।

বেয়ার গ্রিলস তার সঙ্গে মোদির অ্যাডভেঞ্চার প্রসঙ্গে বলেন, ভারি মৌসুমি বৃষ্টিপাত ছিল। আমরা বড় বড় পাথরে আঘাত পাই। আমাদের ক্যামেরা দল বিপদের মুখোমুখি ছিল। তবে মোদি ছিলেন একেবারে শান্ত। পুরো ভ্রমণে তাকে এমনটাই দেখেছি। একজন বিশ্বনেতা বিপদে শান্ত থাকেন তা ভেবেই ভালো লাগছিল।

বিজ্ঞাপন

রজনীকান্তের সঙ্গে বেয়ার গ্রিলসের সময়টা কেমন কাটবে তা দেখার জন্য মুখিয়ে থাকবেন লাখো রজনীকান্ত ভক্তরা। তিনি ভারতের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতা। রজনীকান্তের পরবর্তী ছবি ‘দরবার’। যেটি এ বছরই প্রায় ৭ হাজার সিনেমা হলে মুক্তি দেওয়া হবে।

সারাবাংলা/এনএইচ/পিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন