বিজ্ঞাপন

‘ভাই’ তাপসকে সমর্থন খোকনের

January 28, 2020 | 5:35 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: একজন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) বর্তমান মেয়র, আরেকজন তারই মেয়াদ শেষে নতুন মেয়র নির্বাচনে অন্যতম প্রতিদ্বন্দ্বী। দু’জনেই আওয়ামী লীগ নেতা হলেও নির্বাচনি প্রচারণায় দু’জনের দেখা হয়নি এতদিনেও। শেষ পর্যন্ত দেখা হলো দক্ষিণের মেয়র সাঈদ খোকন আর দক্ষিণে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের। দেখা হতেই তাপসকে আলিঙ্গন করলেন খোকন। এসময় তাপসকে সমর্থন জানান খোকন, আচরণবিধির বাধ্যবাধকতা থাকায় তার পক্ষে সরাসরি ভোট চাইতে পারছেন না বলেও জানান।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুরে সদরঘাটে সিটি করপোরেশনের জলবায়ু উদ্বাস্তু আশ্রয় কেন্দ্রে দেখা হয় খোকন ও তাপসের। এদিন আশ্রয়কেন্দ্রটি পরিদর্শনে গিয়েছিলেন মেয়র খোকন। আর ওই এলাকাতেই গণসংযোগে গিয়েছিলেন ফজলে নূর তাপস।

মেয়র সাঈদ খোকন পরে সবার উদ্দেশে বলেন, আমরা দুই ভাই। ঢাকাবাসীর জন্য একসঙ্গেই কাজ করে যাব। আমরা যে ইতিবাচক পরিবর্তনের সূচনা করেছিলাম, আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করলে সেই ধারা অব্যাহত থাকবে। আমার নিজের সিদ্ধান্ত, আমি নৌকা মার্কায় ভোট দেবো। আপনার এই শহরের ইতিবাচক পরিবর্তনের ধারা ধরে রাখতে চাইলে তার পক্ষেই ভোট দিতে পারেন, এটুকু প্রত্যাশা করি।

বিজ্ঞাপন

খোকন আরও বলেন, যদি নির্বাচনি আচরণবিধির বাধ্যবাধকতা না থাকত, তাহলে আমি আমার ঢাকাবাসীকে আহ্বান জানাতাম, ফজলে নূর তাপসকে নৌকা মার্কায় ভোট দিন। তার পক্ষেই সম্ভব এই শহরের অগ্রগতি অব্যাহত রাখা।

এসময় ব্যারিস্টারর শেখ ফজলে নূর তাপস বলেন, আমি এখানে গণসংযোগ করতে এসেছিলাম। এখানে যে কেন্দ্রটি রয়েছে, সেটি বর্তমান মেয়রের একটি চমৎকার উদ্যোগ। জলবায়ু উদ্বাস্তু যারা, তাদের জন্য এই আশ্রয়কেন্দ্র তৈরি করা হয়েছে। বাস্তুচ্যুত ও বিভিন্ন বয়সের নারী ও শিশুদের পুনর্বাসন করা হবে।

তাপস আরও বলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র খোকন আমার ভাই। আমাদের প্রয়াত নেতা মেয়র হানিফের সুযোগ্য সন্তান। আজ এখানে এসেছি তার সঙ্গে কুশল বিনিময় করতে। আমার ভাই যেসব উন্নয়ন কাজ হাতে নিয়েছেন, ইনশাল্লাহ ঢাকাবাসীর সমর্থনে নির্বাচিত হলে আমরা সেসব উন্নয়নমূলক কাজ দ্রুত গতিতে শেষ করব।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন