বিজ্ঞাপন

উত্তরা থেকে বাসের কাউন্টার মাস্টারের মৃতদেহ উদ্ধার

January 28, 2020 | 8:32 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর উত্তরার ১৪ নম্বর সেক্টরের একটি ফ্ল্যাট থেকে কাজী গোলাপ হোসেন (৪৫) নামে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুরে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করা হয়। উত্তরা জোনের সহকারী পুলিশ কমিশনার শচীন মল্লিক তথ্যটি নিশ্চিত করেছেন।

নিহত গোলাপ বাবলু পরিবহনের আব্দুল্লাহপুরের কাউন্টার মাস্টার। তার দেশের বাড়ি কুমিল্লার নাঙ্গলকোটে। সে উত্তরার ১৪ নম্বর সেক্টরের ১০ নম্বর রোডের ৩ নম্বর বাড়ির সপ্তম তলায় স্ত্রী ও মেয়ে নাফিজাকে নিয়ে বাস করত।

ওই বাড়ির কেয়ারটেকার রফিকুল ইসলাম ও তার স্ত্রী দীপা জানান, গোলাপ হোসেনের স্ত্রী-সন্তান ৮ থেকে ১০ দিন আগে গ্রামের বাড়িতে বেড়াতে গেছে। এ সময় তিনি একাই বাসায় ছিলেন। মঙ্গলবার সকালে গোলাপের স্ত্রী সকালে তাকে ফোন দিয়ে জানায়, তার স্বামীর মোবাইল বন্ধ রয়েছে। তার কোনো খবর পাওয়া যাচ্ছে না।

বিজ্ঞাপন

এ কথা শুনে কেয়ারটেকারের স্ত্রী ফ্ল্যাটে গিয়ে দরজা বন্ধ দেখতে পান। কিন্তু একটি জানালা খোলা থাকায় জানালা দিয়ে ভেতরে রক্তাক্ত অবস্থায় গোলাপ হোসেনের মৃতদেহ পড়ে থাকতে দেখেন। পরে পশ্চিম-থানা পুলিশে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে গোলাপের গলাকাটা ও নাড়িভুঁড়ি বের হওয়া মৃতদেহ উদ্ধার করে।

সহকারী পুলিশ কমিশনার শচীন মল্লিক বলেন, ‘খবর পেয়ে উত্তরা পশ্চিম থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।’

তিনি জানান, এটি একটি হত্যাকাণ্ড। তবে কী কারণে, কারা তাকে হত্যা করেছে তা তদন্ত ছাড়া বলা যাবে না।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন