বিজ্ঞাপন

প্রিয়াংকার ‘ম্যাট্রিক্স’ যাত্রা

January 29, 2020 | 12:33 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

২০১৭ সালে ‘রক’ খ্যাত ডাউনি জনসনের সঙ্গে অভিনয় করেছেন হলিউডের সিনেমা ‘বেওয়াচে’। জাত অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া তার অভিনয় প্রতিভা দিয়ে মাত করেছেন হলিউড। এবার হলিউডের বিখ্যাত অ্যাকশন ক্ল্যাসিক সিরিজ ‘ম্যাট্রিক্স’ এর চতুর্থ কিস্তিতে দেখা যেতে পারে প্রিয়াংকা চোপড়াকে।

বিজ্ঞাপন

বিখ্যাত বিনোদনবিষয়ক ম্যাগাজিন ভ্যারাইটি’র একটি প্রতিবেদনে বলা হয়েছে, ম্যাট্রিক্স নির্মাতাদের সঙ্গে প্রিয়াংকা চোপড়ার কথাবার্তা চলছে।

ম্যাট্রিক্স সিরিজের চতুর্থ কিস্তির নাম এখনও ঠিক হয়নি। তবে এ সিরিজের প্রধান মুখ কেনু রিভস, ক্যারি অ্যান মস, ইয়াহিয়া আব্দুল মতিন ও নেইল প্যাট্রিক হ্যারিসকে নিয়ে সিনেমার কাস্টিং প্রায় চূড়ান্ত হয়ে গেছে। ইতিমধ্যে এসব তারকারা অ্যাকশন দৃশ্যের ট্রেনিং শুরু করে দিয়েছেন বলে জানিয়েছে ভ্যারাইটি। ম্যাট্রিক্স নির্মাতা ও প্রিয়াংকার মধ্যে আলোচনা সফল হলে বিখ্যাত এই একশন সাগার চতুর্থ কিস্তিতে স্ক্রিনে দেখা যাবে লাস্যময়ী প্রিয়াংকাকে। এ খবর নিশ্চয়ই প্রিয়াংকা ভক্তদের জন্য দারুণ ব্যাপার হবে।

বিখ্যাত ওয়ার্নার ব্রস পিকচারস ও ভিলেজ রোডশো ছবিটির প্রযোজনা করছে। সিরিজের সহ-নির্মাতা লানা ওয়াচিভস্কি ম্যাট্রিক্স চতুর্থ কিস্তির পরিচালনা করবেন বলে জানানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইই/পিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন