বিজ্ঞাপন

অপূর্বর গল্পে ঐন্দ্রিলার ফেরা

November 25, 2017 | 2:13 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

২০১০ সালে বাবা বুলবুল আহমেদের মৃত্যুর ঘটনা স্বাভাবিকভাবেই ঐন্দ্রিলাকে ভীষণ শোকাহত করে তুলেছিলো। তবে তিনি যে দীর্ঘ সাত বছর ক্যামেরা থেকে একেবারেই দূরে থাকবেন- এটা হয়তো ভাবেনি কেউ। অবশ্য ঐন্দ্রিলা এ সময়ে ক্যামেরার সামনে না এলেও ক্যামেরার পেছনে ঠিকই ছিলেন। বাবাকে নিয়ে নির্মাণ করেছেন তথ্যচিত্র ‘একজন মহানায়কের কথা’।

দীর্ঘ বছর পর ঐন্দ্রিলা আবার অভিনয়ে ফিরলেন। টিভিপর্দার জনপ্রিয় মুখ জিয়াউল ফারুক অপূর্বর হাত ধরে ঘটলো তার এই প্রত্যাবর্তন। নাটকের নাম ‘বি লাভড’। নির্মাণ করছেন রুবেল হাসান। ২৪ নভেম্বর নাটকটির দৃশ্যধারণে অংশ নিয়েছেন ঐন্দ্রিলা। ‘বি লাভড’ নাটকের গল্প লিখেছেন অপূর্ব নিজেই। মজার বিষয় হচ্ছে, ঐন্দ্রিলা এরইমধ্যে আরও তিনটি নাটকে অভিনয়ের ব্যাপারে সম্মত হয়েছেন। সবগুলোতে অপূর্বই তার নায়ক! আরও বেশ কয়েকজন নির্মাতা এ জুটিকে নিয়ে নাটক নির্মাণের আগ্রহ প্রকাশ করে চিত্রনাট্য দিয়েছেন ঐন্দ্রিলাকে।

বাবা বুলবুল আহমেদের ইচ্ছা ছিলো- ঐন্দ্রিলা যেন ফিল্ম অ্যান্ড মিডিয়া বিষয়ে পড়াশোনা করে! বাবার মৃত্যুর পর সে চাওয়া পূরণ করতে সচেষ্ট ছিলেন ঐন্দ্রিলা। এ বিষয় নিয়ে মাস্টার্স শেষ করেছেন। তার পরিবার থেকে বুলবুল আহমেদ ফাউন্ডেশন ট্রাস্ট গঠন করা হয়েছে- এতে গুরুত্বপূর্ণ দায়িত্বে আছেন ঐন্দ্রিলা।

বিজ্ঞাপন

তিনি টিভি নাটকে অভিনয় করছেন ১৯৮৮ সাল থেকে। অভিনয় করেছেন প্রায় শ’খানেক নাটকে এবং ডজনখানেক বিজ্ঞাপনে মডেল হয়েছেন। অভিনয়ের বাইরে ঐন্দ্রিলা গানও করেন। পারদর্শী কত্থক ও ভরতনাট্যম নৃত্যে।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৭

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন