বিজ্ঞাপন

অবশিষ্ট জুরাসিকের ফলেন কিংডম

December 8, 2017 | 3:48 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বিজ্ঞাপন

হলিউডের বহুল আলোচিত সিনেমা জুরাসিক পার্কের কথা মনে আছে যাদের। বইয়ের ডায়নোসর পর্দায় দেখে রোমাঞ্চিত হয়েছিল দুনিয়ার মানুষ। ১৯৯৩ সালে মুক্তি পাওয়া ছবিটি তাক লাগিয়ে দিয়েছিল চলচ্চিত্র দুনিয়াকে। মাইকেল ক্রিকটনের লেখা উপন্যাস থেকে গল্প নিয়ে নির্মিত হয়েছিল ছবিটি। তবে মজার ব্যাপারটি হলো উপন্যাসটি প্রকাশের আগেই, উপন্যাসটি অবলম্বন করে জুরাসিক পার্ক সিনেমা বানিয়ে ফেলেন বিখ্যাত পরিচালক স্টিভেন স্পিলবার্গ।

জুরাসিক পার্কের গণ্ডি ছোট হয়ে গিয়েছিল সিনেমার পরিসরের জন্য। তাই পার্ক থেকে বের হয়ে তৈরি করা হয়েছে জুরাসিক ওয়ার্ল্ড। কলিন ট্রিভরোর পরিচালনায় এটি মুক্তি পায় ২০১৫ সালে।

বিজ্ঞাপন

তার ধারাবাহিকতায় ২০১৮ সালে মুক্তি পাবে জুরাসিক ওয়ার্ল্ডের প্রথম কিস্তি এবং জুরাসিক পার্ক সিরিজের পঞ্চম পর্ব জুরাসিক ওয়ার্ল্ড: দ্য ফলেন কিংডম। পরিচালনায় পরিবর্তন এলেও এক্সিকিউটিভ প্রডিউসার হিসেবে আছেন স্পিলবার্গ। এই পর্বের পরিচালক জে এ বেওনা।

সম্প্রতি অনলাইনে প্রকাশ পেয়েছে ছবির ট্রেইলার। জুরাসিক ওয়ার্ল্ডের দ্বিতীয় পর্বেও দর্শকরা পাবেন অভিনেতা ক্রিস প্র্যাট ও অভিনেত্রী ব্রয়েস ড্যালাস হাওয়ার্ডকে। জুরাসিক ওয়ার্ল্ড: দ্য ফলেন কিংডম ছবিতে ক্রিস প্র্যাট ও ব্রয়েস ড্যালাস হাওয়ার্ড রক্ষা করবেন ডাইনোসরদের। আইলা নুবলার দ্বীপে অগ্নিউৎপাতের কারণে ধ্বংসের মুখে পড়া ডাইনোসরদের নতুন আবাস গড়ে তোলার ঘটনাই জুরাসিক ওয়ার্ল্ড: দ্য ফলেন কিংডমের কাহিনী।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ/কেবিএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন