বিজ্ঞাপন

সাংবাদিকদের ওপর হামলার ঘটনা তদন্ত করে ব্যবস্থা: আইজিপি

February 1, 2020 | 12:47 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: নির্বাচনের সংবাদ সংগ্রহ করতে গিয়ে গণমাধ্যমকর্মীরা হামলার শিকার হয়ে থাকলে সে ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. জাবেদ পাটোয়ারী।

বিজ্ঞাপন

তিনি বলেন, হামলার ঘটনা এইমাত্র আপনাদের কাছে শুনলাম। এ ধরনের কোনো ঘটনা ঘটে থাকলেই এখনই সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দিচ্ছি, তারা যেন তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেয়।

শনিবার (১ ফেব্রুয়ারি) দুপুর সোয়া ১২টার দিকে বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

বিজ্ঞাপন

আইজিপি সাংবাদিকদের বলেন, গণমাধ্যমকর্মী ও ভোটারদের সঙ্গে কথা বলেছি। আমরা যতটুকু জেনেছি, ভোটে কোনো বিশৃঙ্খলা হচ্ছে না। দুই সিটিতে সুষ্ঠুভাবে ভোট হচ্ছে। এখন পর্যন্ত এমন চিত্রই আমরা দেখতে পেয়েছি।

ব্রিফিংয়ে আইজিপি’র সঙ্গে উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার শফিকুল ইসলাম ও ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান মনিরুল ইসলাম। সাংবাদিকদের ওপর হামলার অভিযোগ করলে আইজিপি তার সঙ্গে থাকা পুলিশ কর্মকর্তাদের দ্রুত খোঁজ নেওয়ার নির্দেশ দেন।

কেন্দ্রের বাইরে বিভিন্ন প্রার্থীর নেতাকর্মীরা ভোটারদের চলাচলে বাধা দিচ্ছে— এমন অভিযোগ পাওয়া গেছে বলে দৃষ্টি আকর্ষণ করলে আইজিপি বলেন, আমি আসার সময় এ ধরনের কিছু দেখিনি। তবুও আইনশৃঙ্খলা বাহিনীর দায়িত্বে যারা নিয়োজিত, তাদের খোঁজ নিতে বলেছি। তারা অভিযোগ খতিয়ে দেখবে।

বিজ্ঞাপন

এর আগে, মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ ভোটকেন্দ্র পরিদর্শন শেষে জাবেদ পাটোয়ারী ভোটারদের সঙ্গে কথা বলেন। সেখানেও তিনি সাংবাদিকদের বলেন, আমি এ পর্যন্ত যতগুলো ভোটকেন্দ্র ঘুরেছি, কোথাও কোনো অসঙ্গতি দেখিনি। নির্বাচন শান্তিপূর্ণভাবে হচ্ছে।

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন