বিজ্ঞাপন

‘পরাজয় নিশ্চিত জেনে হরতাল, প্রতিহত করবে আ.লীগ’

February 1, 2020 | 10:44 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, পরাজয় নিশ্চিত জেনে হরতাল দিয়েছে বিএনপি। এতেই প্রমাণ হয় তারা জন-বিচ্ছিন্ন একটি দল। আইনশৃঙ্খলা বাহিনীর কাছে অনুরোধ যেন এই জন-বিচ্ছিন্ন হরতালে কোনো প্রকারের অন্যায় মেনে নেওয়া না হয়। আওয়ামী লীগ এই গণ-বিচ্ছিন্ন হরতাল প্রতিহত করবে।

বিজ্ঞাপন

শনিবার ( ১ ফেব্রুয়ারি) রাজধানীর বনানীতে অবস্থিত আতিকুল ইসলামের অস্থায়ী নির্বাচনি কার্যালয়ে এসব কথা বলেন মাহবুব-উল-আলম হানিফ।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, একটি সুষ্ঠু নির্বাচনের পরে এমন হরতাল দুর্ভাগ্যজনক। অথচ যখন ফলাফল ঘোষণা হয় তখন তারাই এগিয়ে ছিল। এতেই প্রমাণিত হয় বিএনপি একটি জন-বিচ্ছিন্ন দল। যারা জানে না জনগণের রায়ই চূড়ান্ত। এই হরতাল প্রতিহত করা হবে।

নির্বাচন কেমন হয়েছে এমন প্রশ্নের জবাবে হানিফ বলেন, ঢাকার দুই সিটি করপোরেশনে শনিবার যে নির্বাচন হয়েছে, গত ১০০ বছরেও এমন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন হয়নি। তবে সরকারি ছুটি এবং গণপরিবহন বন্ধ থাকায় অনেক ভোটার ভোট দিতে আগ্রহ প্রকাশ করেনি। এ কারণে প্রত্যাশার চেয়ে কম ভোট হয়েছে।

বিজ্ঞাপন

তিনি বলেন, বিশ্বের বিভিন্ন উন্নত দেশের নির্বাচনে ভোটার উপস্থিতি অনেক কম থাকে। বাংলাদেশ এখন উন্নয়নের পথে। আর তাই ভোট কম পড়া অস্বাভাবিক কিছু না।

সারাবাংলা/এসবি/এনএইচ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন