শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬, ৩ রজব ১৪৪১

বিজ্ঞাপন

চট্টগ্রামে পাঁচ সেঞ্চুরিতেও আসেনি ম্যাচের ফলাফল

ফেব্রুয়ারি ৩, ২০২০ | ৪:৩৭ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সাউথ জোন এবং নর্থ জোনের মধ্যকার ম্যাচে দেখা গেছে পাঁচটি শতক। পাঁচজন পৃথক ব্যাটসম্যানের ব্যাট থেকে এসেছে এই শতকগুলি। তবে শতকের ছড়াছড়ি হলেও শেষ পর্যন্ত ম্যাচের ফলাফল আসেনি এই ম্যাচের। ড্র'তেই শেষ হয়েছে ম্যাচটি।

বিজ্ঞাপন

বিসিএলের প্রথম ম্যাচে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় নর্থ জোন। সুমন খান, তাসকিন আহমেদ আর এবাদত হোসেনের দারুণ বোলিংয়ে ২৬২ রানেই গুটিয়ে যায় সাউথ জোনের প্রথম ইনিংস।

চলতি বিসিএলে প্রথম শতক হাঁকান ফজলে মাহমুদের ব্যাট থেকে। তার ব্যাট থেকে আসে সর্বোচ্চ ১২৫ রান। নর্থের হয়ে সর্বোচ্চ তিনটি উইকেট নেন সুমন খান আর দু'টি করে উইকেট তুলে নেন তাসকিন, এবাদত আর আরিফুল।

বিজ্ঞাপন

জবাবে ব্যাট করতে নেমে রনি তালুকদার আর আরিফুল হকের অর্ধশতকে মাত্র ২০৭ রানেই শেষ হয় নর্থের প্রথম ইনিংস। সাউথের হয়ে একাই ছয়টি উইকেট নেন শফিউল ইসলাম আর বাকী চার উইকেট থলিতে তোলেন আব্দুর রাজ্জাক।

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে শাহরিয়ার নাফিস, শামসুর রহমান আর মাহমুদল্লাহ রিয়াদের শতকে ৩৯৮ রান তুলে ইনিংস ঘোষণা করে সাউথ জোন। আর তাতেই নর্থের সামনে ৪৫৪ রানের জয়ের লক্ষ্য দাঁড়ায়। নর্থের হয়ে ২টি উইকেট তুলে নেন আরিফুল হক।

জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে শতক হাঁকান লিটন দাস এবং শেষ পর্যন্ত ১০৩ রানে অপরাজিতও থাকেন। এছাড়া জুনায়েদ সিদ্দিকি করেন ৬১ রান। তবে শেষ পর্যন্ত ৪ উইকেট হারিয়ে ২৭৮ রান তোলার পর খেলা শেষ ঘোষণা করা হয়। আর তাতেই ম্যাচটি ড্র হয়।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন