বিজ্ঞাপন

শাহজালালে পায়ুপথে দেড় হাজার পিস ইয়াবাসহ যাত্রী আটক

February 3, 2020 | 11:24 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১ হাজার ৪২৫ পিস ইয়াবাসহ হেলাল নামের এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।

বিজ্ঞাপন

সোমবার (৩ ফেব্রুয়ারি) রাতে তথ্যটি নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।

আটক হেলাল কক্সবাজার জেলার উখিয়া থানার আশার পাড়া গ্রামের আবুল কাশেমের পুত্র। তার বিরুদ্ধে মাদক আইনে বিমানবন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে।

আলমগীর হোসেন জানান, সোমবার দুপুর দুইটার দিকে হেলাল উদ্দিন (৩২) বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গমন রাস্তার কাছে অপেক্ষাগার এলাকায় একজন ঘোরাফেরা করছিল। এ সময় তার গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় আর্মড পুলিশের সদস্যরা তাকে চ্যালেঞ্জ করে। পরে তাকে পুলিশি হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সে তার পায়ুপথে ইয়াবা থাকার কথা স্বীকার করে। পরে তার পায়ুপথ থেকে ১ হাজার ৪২৫ পিস ইয়াবা বের করে আনা হয়। আটক ইয়াবার বাজার মূল্য ৪ লাখ ২৭ হাজার টাকা।

বিজ্ঞাপন

আলমগীর হোসেন আরও জানান, কক্সবাজারের উখিয়ার খালেদা (২৫) তাকে এই ইয়াবা ঢাকায় পৌঁছানোর জন্য দিয়েছে বলে হেলাল জানিয়েছে। খালেদার স্বামী আলমগীরের (৩০) ঢাকার মিরপুরের ১২ নম্বর সেকশন থেকে সেগুলো নেওয়ার কথা। বিনিময়ে হেলাল ১৫ হাজার টাকা পেতো।

সারাবাংলা/এসজে/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন