বিজ্ঞাপন

বাবা বাপ্পা’র প্রথম জন্মদিন

February 4, 2020 | 3:05 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

আমাদের সংগীত জগতের এক উজ্জ্বল নক্ষত্রের নাম- বাপ্পা মজুমদার। সংগীত পরিবারের এই সদস্য কেবল শিল্পী নন, সুরকার-সংগীত পরিচালক হিসেবেও আছেন খ্যাতির চূড়ায়। একক শিল্পী হিসেবে যেমন, ব্যান্ড দলের সদস্য হিসেবেও মাতিয়েছেন সংগীতপ্রিয় প্রজন্মকে।

বিজ্ঞাপন

কাল (৫ ফেব্রুয়ারি) তার ৪৮তম জন্মদিন। সংগীত যুগল পণ্ডিত বারীণ মজুমদার এবং ইলা মজুমদারের ছোট ছেলে বাপ্পার জন্ম ১৯৭২ সালের ৫ ফেব্রুয়ারি। পারিবারিক নাম শুভাশীষ মজুমদার বাপ্পা।

প্রতি বছর এইদিনটি আনন্দ উদযাপনের মধ্য দিয়ে পালিত হলেও, এবার এই দিনটিতে আনন্দের মাত্রা যেন অনেক বেশী। কারণ সম্প্রতি কন্যা সন্তানের বাবা হয়েছেন তিনি। গত ১৮ ডিসেম্বর তার স্ত্রী অভিনেত্রী তানিয়া হোসাইন জন্ম দেন তাদের কন্যা সন্তানের। সেদিনের সেই দিনটিকে বাপ্পা অভিহিত করেছিলেন তার জীবনের ‘সবচেয়ে আনন্দের দিন’ হিসেবে। জন্মের আগে থেকেই মেয়ের নাম ঠিক করে রেখেছিলেন-‘পিয়েতা’। আবার বন্ধু মহলে যাকে সম্বোধন করা হচ্ছে ‘পরী’ নামে। বাপ্পার জনপ্রিয় ‘পরী’ গানটা থেকেই এই নাম।

বিজ্ঞাপন

মেয়ের সাথে এটাই তার প্রথম জন্মদিন। সারাবাংলা’র পক্ষ থেকে তার অনুভূতি জানতে চাইলে, আবেগ আপ্লুত হয়ে জানালেন, ‘এটা তো আমার আরেকটা জন্ম। একজন পিতা হিসেবে আমার জন্ম হল। এটা অন্যরকম একটা ভালো লাগা। ব্যাখ্যা করা যায় না’।

বিজ্ঞাপন

আরো জানালেন যে, এই দিনটা নিয়ে তার নিজের বিশেষ কোন পরিকল্পনা নেই। কারণ সম্প্রতি তার স্টুডিও স্থানান্তরিত হয়েছে। আর সেটিকে নতুন করে গোছাতেই ব্যস্ত থাকতে হচ্ছে। তারপরও চেষ্টা করবেন এদিনটাতে পুরো সময়টাই মেয়েকে নিয়ে কাটানোর।

সারাবাংলার পক্ষ থেকে শিল্পীকে অভিনন্দন ও জন্মদিনের শুভেচ্ছা।

সারাবাংলা/এএসজি/পিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন