বিজ্ঞাপন

দুই ভাগে দোহা যাচ্ছে টিম বাংলাদেশ

February 4, 2020 | 6:21 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

আগেই জানা গেছে টি-টোয়েন্টি সিরিজের মতো পাকিস্তানের বিপক্ষে টেস্ট খেলতে চাটার্ড বিমানে যাচ্ছে না বাংলাদেশ ক্রিকেট দল। যাচ্ছে কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে। তবে টিকিটের সংকট থাকায় দলের সবার এক ফ্লাইটে জায়গা হয়নি। ফলে ট্রানজিট পয়েন্ট দোহা পর্যন্ত যেতে হচ্ছে দুই ভাগে বিভক্ত হয়ে। এরপর দোহা থেকে সবাই এক সঙ্গে ইসলামাবাদে পৌঁছে রওনা হবে টেস্ট ম্যাচের শহর রাওয়ালপিন্ডিতে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় বিকেল ৫টা ৫০ মিনিটে দিনের প্রথম ফ্লাইটে দোহা যাচ্ছেন নির্বাচক হাবিবুল বাশার সুমন, টিম ম্যানেজার সাব্বির খান সহ চার ক্রিকেটার। ১৪ সদস্যের দলের বাকিরা ও টিম ম্যানেজমেন্টের অন্যান্যরা হযরত শাহজালাল বিমানবন্দর ছেড়ে যাবেন সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে কাতার এয়ারওয়েজের আরেকটি ফ্লাইটে।

বিজ্ঞাপন

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের দেওয়া তথ্যমতে, মঙ্গলবার দোহা থেকে রওনা দিয়ে বুধবার (৫ ফেব্রুয়ারি) স্থানীয় সময় সকাল ৮টায় ইসলামাবাদে অবতরণ করবে লাল সবুজের দল। সেখান থেকে ৪৫ মিনিটের ভ্রমণ শেষে রাওয়ালপিন্ডিতে পৌঁছানোর কথা রয়েছে টাইগারদের।

বুধবার রাওয়ালপিন্ডি পৌঁছে বৃহস্পতিবার এক দিনের অনুশীলন শেষে ৭ ফেব্রুয়ারি দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে স্বাগতিক পাকিস্তানের মুখোমুখি হবে সফরকারী বাংলাদেশ।

প্রথম টেস্টে বাংলাদেশ স্কোয়াড: মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, মো: মিঠুন, লিটন কুমার দাস, তাইজুল ইসলাম, নাঈম হাসান, এবাদত হোসেন, আবু যায়েদ রাহি, আল-আমিন হোসেন, রুবেল হোসেন এবং সৌম্য সরকার।

সারাবাংলা/এমআরএফ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন