বিজ্ঞাপন

আদালত থেকে ফিরেই বার্সার হয়ে খেলবেন উমতিতি

February 5, 2020 | 6:47 pm

স্পোর্টস ডেস্ক

বার্সেলোনার সময়টা যে খুব বেশি রকমের খারাপ যাচ্ছে তা কয়েকদিন ধরেই গণমাধ্যমে শোভা পাচ্ছে। প্রথমে উসমান দেম্বেলের ইনজুরিতে মৌসুম শেষ হয়ে যাওয়া, এরপর লিওনেল মেসি এবং স্পোর্টিং ডিরেক্টর এরিক আবিদালের কাদা ছোড়াছুঁড়ি। সব কিছু নিয়ে বেশ টালমাটাল অবস্থা বার্সেলোনার। এবার সেই তালিকায় যুক্ত হলেন বার্সেলোনার ফরাসি ডিফেন্ডার স্যামুয়েল উমতিতি।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় রাত দুইটায় কোপা দেল রে’র কোয়ার্টার ফাইনালে বার্সেলোনার প্রতিপক্ষ অ্যাতলেটিক ক্লাব বিলবাও। তবে এস্তাদিও সান মেমেসে ক্লাব সতীর্থদের সঙ্গে উড়াল দিতে পারবেন না নিয়মিত ডিফেন্ডার স্যামুয়েল উমতিতি।

বার্সেলোনার এমন অবস্থার মধ্যেও উমতিতির দলের সঙ্গে ভ্রমণ না করার কারণ সেদিন সকালেই আদালতে হাজিরা দিতে হবে ফ্রান্সের হয়ে বিশ্বকাপজয়ী এই ডিফেন্ডারকে।

নিজের সাবেক বাড়িওয়ালির দায়ের করা মামলায় আদালতে হাজিরা দিতে উপস্থিত থাকতে হবে উমতিতিকে। তার বিরুদ্ধ্ব অভিযোগ বাড়ি ছাড়ার সময় বাড়ির সুইমিং পুল ক্ষতিগ্রস্ত করার ক্ষতিপূরণ না দিয়েই চলে এসেছেন তিনি।

বিজ্ঞাপন

উমতিতির সাবেক বাড়িওয়ালি আদালতের কাছে ১ লাখ ৮০ হাজার ইউরো ক্ষতিপূরণ দাবি করেছেন। যা প্রদান করতে অস্বীকৃতি জানিয়েছেন উমতিতি কারণ তিনি মনে করেছেন এই অর্থটি অতিরিক্ত।

সাবেক বাড়ি ছেড়ে নতুন বাড়িতে আসার সময় উমতিতি এবং বাড়িওয়ালির মধ্যে ক্ষতিপূরণ নিয়ে বেশ তর্ক হয়। পরে দুই পক্ষের সিদ্ধান্তে একজন বিশেষজ্ঞকে নিয়োগ দেয়া হয়। আর সেই বিশেষজ্ঞ সুইমিং পুলের ক্ষতিপূরণ বাবদ ১২ হাজার ইউরো প্রদান করতে পরামর্শ দেন। তবে বাড়িওয়ালি জানান তাকে ১ লাখ ৮০ হাজার ইউরোই প্রদান করতে হবে। না হলে আদালত এবং সংবাদমাধ্যমের কাছে যাবে।

আর তাতেই ক্ষেপে যান এই ফরাসি ফুটবলার। তিনি মনে করেন বাড়িওয়ালি তাকে ব্ল্যালমেইল করেছেন। আর তাই তো বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) বার্সেলোনার আদালতে হাজিরা দিতে হবে উমতিতিকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন