বিজ্ঞাপন

তবে কি ঘর ছাড়ছেন মেসি!

February 6, 2020 | 8:32 pm

স্পোর্টস ডেস্ক

একদিকে প্রিয় ক্লাব বার্সেলোনায় ভুগছেন অন্তর্দ্বন্দ্বে, অপরদিকে হাতে রয়েছে প্রায় সাড়ে চারশো কোটি টাকার লোভনীয় প্রস্তাব। এমন অবস্থায় দ্বিধাগ্রস্ত হতেই পারেন যে কেউই। আর্জেন্টাইন তারকা খেলোয়াড় লিওনেল মেসি পড়েছেন এমন এক অবস্থায়।

বিজ্ঞাপন

ইতিমধ্যেই ইংলিশ প্রিমিয়ার লিগের দলগুলো তাদের ঘর গোছানোর কাজ শুরু করে দিয়েছে। এমন অবস্থায় শোনা যাচ্ছে ইংলিশ প্রিমিয়ার লিগের কিছু ক্লাব মেসিকে ভেড়াতে চাচ্ছে তাদের দলে।

যদিও এই ব্যাপারে কারো আনুষ্ঠানিক কোনো মন্তব্য পাওয়া যায়নি। তবে ইউরোপিয়ান ফুটবল অঙ্গনে কান পাতলে বেশ জোরেশোরেই শোনা যাচ্ছে এই গুঞ্জন। শোনা যাচ্ছে আসন্ন দলবদলে ম্যানচেস্টার সিটিতে নাম লেখাতে যাচ্ছেন মেসি।

বিজ্ঞাপন

গুঞ্জনে জোর পেয়েছে কেননা বার্সেলোনার স্পোর্টিং ডিরেক্টর এরিক আবিদালের সঙ্গে দ্বন্দ্বের জেরে বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তির প্রস্তাব নাকচ করে দিয়েছেন মেসি। আর এই সুযোগটাই কাজে লাগাতে চায় সিটিজেনরা।

ইংলিশ গণমাধ্যমগুলোতে এক প্রকারে ঘোষণাই দিয়ে দেওয়া হয়েছে যে ম্যান সিটি এবার মেসিকে দলে ভেড়াতে কোমর বেঁধে নামছে।

সিটিতে যোগ দিলে মেসির বার্ষিক বেতন গিয়ে ঠেকবে ৬৪ মিলিয়ন মার্কিন ডলারে। এই পরিমাণ অর্থ দিয়ে মেসিকে দলে নেওয়ার সামর্থ্য আর কোনো ইংলিশ ক্লাবের নেই বলেই মনে করা হয়।

উল্লেখ্য, ২০২১ সালে বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ হতে যাচ্ছে লিওনেল মেসির। এরপর মেসি তার ইচ্ছামত যেকোনো ক্লাবে যোগ দিতে পারবেন।

সারাবাংলা/এনএ/আইই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন