বিজ্ঞাপন

পোশাকের বিষয়ে নিশ্চিত না হয়ে বাইরে পা ফেলি না: প্রিয়াঙ্কা

February 7, 2020 | 2:27 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

একটু অন্যরকমের ফ্যাশনেই মাঝে মধ্যে দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়াকে। কিন্তু সাম্প্রতিক এমি অ্যাওয়ার্ডে তার পরা গাউনটা নিয়ে অনেকেই চিন্তিত হয়ে পড়েছিলেন। বলা চলে একটু ঝুঁকিই নিয়েছিলেন এই বলিউড হার্টথ্রব। যার এখন হলিউডেও পদচারণা।

বিজ্ঞাপন

বুকখোলা গাউনটি তাকে অশ্লীলতার দায়ে ফেলে দেয় কিনা সে নিয়েও ভাবনা ছিলো অনেকের। আর সে নিয়ে আলোচনা, সমালোচনাও কম হয়নি। কিন্তু এসব কিছুকেই তোয়াক্কা করেন না প্রিয়াঙ্কা চোপড়া। ফলে সকল সমালোচনা ফুৎকারে উড়িয়েও দিয়েছেন।

তবে গ্র্যামি ২০২০ এর রেড কার্পেট গাউনের ব্যাপারে এবার মুখ খুলেছেন প্রিয়াঙ্কা। ভক্তদেরতো বটেই তথা সমালোচকদেরও জানিয়ে দিলেন, নিজের কাপড়েরর ব্যাপারে শতভাগ নিশ্চিত না হয়ে তিনি ঘরের বাইরে পা ফেলেন না। অতএব রেড কার্পেট গাউনের ব্যাপারে যারা ঝুঁকি দেখছিলেন, তাদের জন্য কথা হচ্ছে ওই গাউন নিয়ে কারো ভয় পাওয়ার কিছু ছিলো না।

পোশাকটি খোলামেলা ছিলো সন্দেহ নেই। তবে তা যে প্রিয়াঙ্কাকে কোনও বিপদে ফেলতো না, কিংবা ওয়্যারড্রব ম্যালফাংশনের শিকার তিনি হতেন না, তা তিনি আগেই জানতেন। বিষয়টি নিয়ে যখন অনেক কথা-বার্তা হচ্ছে তখন এবার নিজের ট্রিকটাই জানিয়ে দিলেন প্রিয়াংকা চোপড়া। সেখবরটাই দিচ্ছে দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস।

বিজ্ঞাপন

রাল্ফ অ্যন্ড রুশোর এই ডিজাইনার পোশাকটি শেষ পর্যন্তও কেনো প্রিয়াঙ্কাকে কোনও বিপদে ফেলেনি তার কারণটা জানিয়েছেন তিনি। ইউএস উইকলিকে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন, এক টুকরো ছোট্ট কাপড়ই তাকে এই সুবিধা দিয়েছে। সে জন্য তিনি ডিজাইনারকেই ক্রেডিট দিতে চান। প্রিয়াঙ্কা জানান, ডিজাইনার তার ত্বকের টেক্সারে ওই কাপড়ের টুকরোটি তৈরি করেন। ফলে ওয়ারড্রব ম্যালফাংশনের কোনও সুযোগই ছিলো না। ওটি ছিলো এক ধরনের তুলোয় তৈরি জালের মতো ফিনফিনে এক টুকরো কাপড় যা বক্ষদেশের ত্বকের সঙ্গে হুবহু মিলিয়ে নেওয়া। ফলে ছবিতেও তা ধরা পড়েনি। তবে এই ব্যবস্থা না হলে বিপদ এড়ানোর আর কোনও পথ ছিলো না, সেটাই প্রিয়াঙ্কা বলেছেন ইউএস উইকলিকে।

সেই সুযোগে রাল্ফ অ্যান্ড রুশোকে আরেক দফা ধন্যবাদও জানিয়ে দিলেন প্রিয়াঙ্কা। জানালেন, ওরা যখন তার জন্য কোনও পোশাক বানায় ওরা সবসময়ই একটা বিষয় নিশ্চিত করে সেটা যেনো গায়ের সঙ্গে সঠিকভাবে সেঁটে থাকে। ফলে অঘটনটা কখনোই ঘটে না।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন