বৃহস্পতিবার ২১ নভেম্বর, ২০১৯ ইং , ৭ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

বরিসোভকে গোলবন্যায় ভাসালো আর্সেনাল

ডিসেম্বর ৮, ২০১৭ | ৪:৫০ অপরাহ্ণ

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

বেলারুশের ক্লাব বরিসোভকে গোল বন্যায় ভাসিয়ে গ্রুপের শীর্ষস্থান টিকিয়ে রাখলো আর্সেনাল। আজ ইউরোপা লিগে নিজেদের মাটিতে ৬-০ গোলের ব্যবধানে বরিসোভকে আতিথীয়তা করেছে ওয়েঙ্গারের শীষ্যরা।

ম্যাচের শুরু থেকেই আক্রমণে শান দিতে থাকা আর্সেনাল গোলের দেখা পায় ১০ মিনিটেই।  ডিবক্সের ডান প্রান্ত থেকে জোরালো শটে গোল করে স্বাগতিকদের এগিয়ে দেন ম্যাথিউ ডেবুচি। ৩৫ মিনিটে গোল ব্যবধান দ্বিগুণ করেন ওয়ালকট। ওয়ালব্যাকের বল ক্লিয়ার করতে গিয়ে ডিফেন্সের বল আনমার্ক থাকা ওয়ালকট। ডিবক্স থেকে গোলের সুযোগ নষ্ট করেননি তিনি। এর ৬ মিনিট পরেই আর্সেনাল শিবিরে আরেকটি গোল যোগ করেন উইলশেয়ার।

ডিবক্সের একটু বাইরে থেকে বল নিয়ে বক্সের ভেতর ঢুকে বাঁ পায়ে গতির শটে প্রথমার্ধেই গোল ব্যবধান বাড়ান তিনি।

বিজ্ঞাপন

দ্বিতীয়ার্ধে এসে আরও তিনটি গোল আসে আর্সেনালের কাছ থেকে। ৫০ মিনিটে আত্মঘাতি গোলে আরও পিছিয়ে পরে বরিসোভ। ডান প্রান্ত থেকে বাড়ানো পাস ক্লিয়ার করতে গিয়ে ডিফেন্সের পায়ে লেগে গোল হজম করে দলটি। ব্যবধান বেড়ে ৪-০ হয়।

ওয়ালকটকে ডিবক্সের ভেতরে বাধা দিতে গিয়ে ফেলে দিলে রেফারি পেনাল্টি দেন। এখান থেকে গোল ব্যবধান আরেকটি বাড়ান অলিভার জিরুড। এরপরে ম্যাচে শেষ প্যারেকটি ঢুকিয়ে দেন মোহাম্মদ এলেনি। বক্সের বাইরে থেকে বাড়ানো আলতো পাসে নিখুতভাবে বল জালে জড়ান তিনি। এ জয়ের ৬ ম্যাচে ১৩ পয়েন্ট এইচ গ্রুপের পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে ওয়েঙ্গারের শীষ্যরা।

বিজ্ঞাপন
Advertisement
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন