বিজ্ঞাপন

পাপনের বিরুদ্ধে গুরুতর অভিযোগ

February 24, 2018 | 1:57 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।। 

বিজ্ঞাপন

সুফি গায়ক হিসেবে ভারতবর্ষে পাপন বেশ জনপ্রিয়। আসামে জন্ম নেয়া এই গায়কের গলায় রয়েছে মরমী সুর। তবে সহজিয়া গানের এই গায়কের বিরুদ্ধে শুক্রবার শোনা গেলো ভোগবাদী আচরণের অভিযোগ। ভারতীয় গণমাধ্যম জানাচ্ছে, বয়সে ছোট এক তারকাকে ‘জোড় করে’ চুমু খেয়েছেন ‘জোনাকি রাতি’ খ্যাত পাপন।

রিয়েলিটি শোতে এক প্রতিযোগিকে জোর করে চুম্বনের জেরে পাপনের বিরুদ্ধে পকসো অ্যাক্টে অভিযোগে দায়ের করা হয়েছে। হোলি সেলিব্রেশনের একটি ভিডিওতে দেখা যায়, গানের রিয়্যালিটি শোতে অংশগ্রহণকারী প্রতিযোগীদের মধ্যে এক মেয়েকে পাপন হোলির রং মাখাচ্ছেন এবং তারপর তাকে ‘জোর করে’ চুম্বনের চেষ্টা করছেন৷

এই অভিযোগ দায়ের করার পর পাপনের আইনজীবী জানান, ওই ভিডিও ক্লিপিংসটি ভুলভাবে ব্যাখ্যা করা হয়েছে। ওই মেয়ের বাবা সংবাদ মাধ্যমকে বিষয়টিকে নিয়ে হইচই না করার আবেদন জানিয়েছেন বলেও জানান পাপনের আইনজীবী৷

বিজ্ঞাপন

যে মেয়েকে নিপীড়নের জন্য পাপনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে সেই মেয়েও কিন্তু পাপনের পক্ষেই দাঁড়িয়েছেন। তার মতে, পাপন ভুল কিছু করেননি। বরং এটি ছিলো তার উচ্ছ্বাসের বহিঃপ্রকাশ। সেই মেয়ে জানান, ছোট্ট মেয়ে হিসেবেই পাপন তাকে চুমু খেয়েছে। এবং ওই ঘটনার পর সবাই ব্যাপারটিকে স্বাভাবিক ভাবেই নেয়।

তবে ভারতীয় নারীবাদীরা পাপনের আচরণকে ইস্যু করে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন। অনেকে পাপনের এই আচরণকে পেডোফিলিয়া বা শিশু নিপীড়নে আগ্রহী মানসিক রোগের সঙ্গে তুলনা করেছেন। সেই সঙ্গে এই গায়কের বিচারও চাইছেন সমালোচকেরা।

সারাবাংলা/টিএস

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন