বিজ্ঞাপন

ইতিহাস গড়া টাইগারদের মাশরাফি-মুশফিক-তামিমদের অভিনন্দন

February 10, 2020 | 12:43 am

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: সুদীর্ঘ ৩৩ বছরের পথ চলায় এদেশের ক্রিকেটে যা হয়নি, আজ তাই হল। অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপের শিরোপা নির্ধারণী ম্যাচে ভারতকে বৃষ্টি আইনে ৩ উইকেট হারিয়ে প্রথমবারের মত কোন বিশ্বকাপ শিরোপা ঘরে তুলল বাংলাদেশ। গর্বিত এই ইতিহাস গড়ায় জুনিয়ার টাইগারদের অভিনন্দন জানিয়েছেন সিনিয়র টাইগারেরা।

বিজ্ঞাপন

বাংলাদেশ দলের ওয়ানডে দলপতি মাশরাফি বিন মুর্ত্তজা তার ফেসবুক পেইজে লিখেছেন, ‘অভিনন্দন বাংলাদেশ। বিশেষ ধন্যবাদ আমার শহরের ছেলে অভিষেক দাসকে। এছাড়াও রকিবুল হোসেন, শরিফুল ইসলাম, পারভেজ হোসেন ইমন সহ সকল খেলোয়াড় ও কোচিং স্টাফকেও ধন্যবাদ।’

অধিনায়ক আকবর আলীকে উদ্দেশ্য করে ম্যাশ লিখেছেন-আকবর সত্যিই তুমি সুন্দর। তোমার কাছেই শিখলাম কি করে আবেগকে নিয়ন্ত্রণে রাখতে হয়। কি অসাধারণ এই অর্জন! বাংলাদেশের প্রতিটি মানুষের জন্য কি দারুণই এই মুহুর্ত! তবে যেতে হবে অনেক দূর। আশা করি ভবিষ্যতে তোমরা আরো বড় সাফল্য নিয়ে আসবে। আপাতত এই মুহুর্তটা উপভোগ কর।

এদিকে মুশফিকুর রহিম তার পেইজে লিখেছেন- এদেশের একজন ক্রিকেটার হিসেবে বলব এটাই আমাদের সবচে বড় অর্জন। এই তরুণেরা আমাদের গর্বিত করেছে। মহাতারকাদের অভিনন্দন!

বিজ্ঞাপন

এছাড়াও টাইগার যুবাদের অভিনন্দনে ভাসিয়েছেন জাতীয় ক্রিকেট দলের ওপেনার তামিম ইকবাল। তিনি তার ফেসবুক পেইজে লিখেছেন, তোমরা সমস্ত বাংলাদেশকে গর্বিত করেছ।

রোববার (৯ ফেব্রুয়ারি) পচেফস্ট্রুমে টস হেরে ব্যাটিংয়ে নেমে লাল সবুজের যুবাদের দাপুটে বোলিংয়ে ৪৭.২ ওভারে ১৭৭ রানে গুটিয়ে যায় ভারতের ইনিংস।

ঐতিহাসিক জয়ের জন্য ১৭৮ রানের লক্ষ্যে খেলতে নেমে অধিনায়ক আকবর আলীর অপরাজিত ৪৩, পারভেজ হোসেন ইমনের ৪৭ ও রকিবুল হোসেনের অপরাজিত ৯ রানে ৭ উইকেট হারিয়ে বৃষ্টি বিঘ্নিত ম্যাচটি নিজেদের করে নিয়ে বাধভাঙা উল্লাসে মেতে উঠে টাইগার যুবারা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/ইএইচটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন