বিজ্ঞাপন

মিলান ডার্বিতে জিতে জুভেন্টাসকে টপকে শীর্ষে ইন্টার

February 10, 2020 | 10:14 am

স্পোর্টস ডেস্ক

ইতালিয়ান সিরি আ'তে এগিয়ে থেকেও শেষ রক্ষা হল না এসি মিলানের। রবিবার (৯ ফেব্রুয়ারি) নগর প্রতিদ্বন্দ্বী ইন্টার মিলানের কাছে ৪-২ গোলের হার মেনে মাঠ ছাড়তে হয়েছে স্ট্যাফিনো পাওলি শিষ্যদের।

বিজ্ঞাপন

মিলানো স্টেডিয়ামে ম্যাচের প্রথমার্ধে একেবারেই হারিয়ে গিয়েছিল যেন ইন্টার মিলান। টেবিলের শীর্ষে ওঠার ম্যাচে শুরুতেই পিছিয়ে পড়ে দলটি।

ম্যাচের ৪০তম মিনিটে ইন্টার সমর্থকদের একদমই স্তব্ধ করে দেন এসি মিলানের ক্রোয়েশিয়ান স্ট্রাইকার রেবিচ। ইব্রাহিমোভিচের বাড়ানো বল ডি বক্সে অরক্ষিত অবস্থায় পেয়ে কাছে থেকে সহজে জালে ঠেলে দেন ক্রোয়াট ফরোয়ার্ড।

বিজ্ঞাপন

মিলান ডার্বিতে জিতে জুভেন্টাসকে টপকে শীর্ষে ইন্টার

এরপর বিরতির ঠিক আগ মুহূর্তে ব্যবধান দ্বিগুণ করেন ইব্রাহিমোভিচ। ডি-বক্সে সতীর্থ ফ্রাঙ্ক ক্যাসির ফ্লিকে বল পেয়ে হেডে ব্যবধান দ্বিগুণ করেন এই সুইডিশ স্ট্রাইকার।

বিজ্ঞাপন

বিরতি থেকে ফিরে খেলার মোড় ঘুরিয়ে দেয় ইন্টার মিলান। ৫১তম মিনিটে গোল ব্যবধান কমান ব্রজোভিচ। কান্দ্রেভার শট থিও এরনান্দেসের পায়ে লেগে চলে যায় তাঁর নাগালে। সেখান থেকে বাম পায়ের ভলিতে লক্ষ্যভেদ করেন ইন্টার এই অধিনায়ক।

ঠিক তার দুই মিনিট পর অ্যালেক্স সানচেজের কাটব্যাকে ইন্টার মিলানকে সমতায় ফেরান ম্যাটিস ভেসিনো।

বিজ্ঞাপন

মিলান ডার্বিতে জিতে জুভেন্টাসকে টপকে শীর্ষে ইন্টার

৭০তম মিনিটে প্রথম লিড পায় আন্তেনিও কান্তের ইন্টার। ফ্রেইয়ের দুর্দান্ত এক ডাইভিং হেড জালের ঠিকানা খুঁজে পেলে ব্যবধান দাঁড়ায় ৩-২ এ। আর দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে পাল্টা আক্রমণে ভিক্টর মুসেসের ক্রস পেয়ে হেডে গোল করে এসি মিলানের হারের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন লুকাকু।

বিজ্ঞাপন

এই জয়ে জুভেন্টাসের সমান ৫৪ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে শীর্ষে উঠে গেছে ইন্টার মিলান। সেই সাথে টানা ১৬ ম্যাচ অপরাজিত রইল দলটি। সমান ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে দশে নেমে গেছে ইন্টার।

সারাবাংলা/এনএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন