বিজ্ঞাপন

ভালোবাসা দিবসের সংগ্রহ নিয়ে এলো গ্রামীণ ইউনিক্লো

February 10, 2020 | 4:11 pm

লাইফস্টাইল ডেস্ক।।

ভালোবাসা দিবস উপলক্ষে ছেলে, মেয়েদের জন্য বিভিন্ন ডিজাইনের পোশাক বাজারে এনেছে গ্রামীণ ইউনিক্লো। গতানুগতিক ডিজাইন প্রথার বিপরীতে এবারে ভালোবাসা দিবসে স্থান পেয়েছে জাপানি মোটিফ।

বিজ্ঞাপন

যেকোন উৎসব বা উপলক্ষে পোশাক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আবার উৎসব বা উপলক্ষের ধরণ এবং আমেজ অনুযায়ী পোশাক নির্ধারণ করা হয়।

বিজ্ঞাপন

ভালোবাসা দিবস উপলক্ষে ক্রেতাদের পছন্দমতো কাপড়ের রং ও ধরনের নানা সংগ্রহ নিয়ে এসেছে জাপানী এই ব্র্যান্ডটি। ছেলেদের জন্য বিভিন্ন রঙের শার্ট, সলিড, স্ট্রাইপড ও প্রিন্টেড পোলো শার্ট, টি-শার্ট, জিন্স, চিনো প্যান্টস, ইজি প্যান্টস এবং মেয়েদের জন্য কামিজ, টপস, টিউনিক, জিনস, লেগিংস, পালাজোসহ থাকছে আরও নানা ধরনের পোশাক।

ভালোবাসা দিবসে বাজারে আসা ছেলেদের পোশাক ৩৯০ থেকে ১৯৯০ টাকায় এবং মেয়েদের পোশাক ৩৯০ থেকে ২৬৯০ টাকায় পাওয়া যাবে গ্রামীণ ইউনিক্লো’র সকল শোরুমে। বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-০১, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রো শপিং মল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড, বেইলি রোড, জয়দেবপুর বাজার রোড এবং নরসিংদী বৌয়াকুঢ় মোড় স্টোরে গ্রামীণ ইউনিক্লোর শোরুম আছে।

সারাবাংলা/টিসি

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন