বিজ্ঞাপন

কুড়িগ্রামে যুব সমাবেশ অনুষ্ঠিত

February 11, 2020 | 2:59 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুড়িগ্রাম: ‘তারুণ্য গড়বে সমতার পৃথিবী’ স্লোগানের মধ্য দিয়ে কুড়িগ্রামে অনুষ্ঠিত হয়েছে ‘মর্যাদায় গড়ি সমতা’ শীর্ষক যুব সমাবেশ। সোমবার (১০ ফেব্রুয়ারি) এ উপলক্ষে উলিপুর বিজয় মঞ্চ থেকে একটি যুব শোভাযাত্রা এলাকাটির প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে বিজয় মঞ্চে অনুষ্ঠিত হয় যুব সমাবেশ।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে বক্তারা বলেন, যুব সমাজের প্রত্যয় এবং প্রতিরোধের মাধ্যমে দূর হবে বাল্য বিবাহ, মাদকের ভয়াল গ্রাসসহ সমাজের সকল অপকর্ম। সেই সঙ্গে জেন্ডার ভিত্তিক সমতা এবং সম মর্যাদা প্রতিষ্ঠার মাধ্যমে গড়ে উঠবে সমতার পৃথিবী।

উলিপুর যুব উন্নয়ন কর্মকর্তা মনিরুজ্জামানের সভাপতিত্বে এতে অতিথি হিসেনে বক্তব্য রাখেন কুড়িগ্রামের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জিলুফা সুলতানা।

এতে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) সোহেল সুলতান জুলকার নাইন কবীর, জেলা মহিলা বিষয়ক অধিদফতরের উপ-পরিচালক শাহানা আকতার, উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান, উলিপুর প্রেসক্লাব সভাপতি আবু সাঈদ সরকার, উলিপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরদার, টেলিভিশন সাংবাদিক ফোরাম সাধারণ সম্পাদক ইউসুফ আলমগীর, বেসরকারী উন্নয়ন সংগঠন এমজেএসকেএস-এর প্রকল্প সমন্বয়কারী লুৎফর রহমান, প্রকল্প পরিচালক ইসফাতুল কবীরসহ আরও অনেকে।

বিজ্ঞাপন

উল্লেখ্য, মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগিতায় এবং সীডার অর্থায়নে বেসরকারী উন্নয়ন সংগঠন মহিদেব যুব সমাজ কল্যান সমিতি কুড়িগ্রামের উলিপুর উপজেলার তবকপুর ও গুণাইগাছ ইউনিয়নের ১৪টি গ্রামে যুবদের সংগঠিত করে কাজ করে যাচ্ছে।

সারাবাংলা/ইএইচটি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন