বিজ্ঞাপন

‘মিশন এক্সট্রিম’-এ প্রমোশনাল র‍্যাপ গান

February 11, 2020 | 4:19 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

বলিউডে হরহমাশা প্রমোশনাল গান বানানো হয়। বাংলাদেশে প্রথমবার এ পথে হেঁটে ছিলেন অনন্য মামুন। তার পরিচালিত ‘আমি তোমার হতে চাই’-এর প্রমোশনাল গানে পারফর্ম করেছিলেন মিম। এবার ‘মিশন এক্সট্রিম’-এর প্রচারণার জন্য বানানো হচ্ছে একটি র‍্যাপ গান। যেটি ছবির প্রচারণায় ব্যবহৃত হলেও মূল ছবিতে থাকছে না।

বিজ্ঞাপন

‘মিশন এক্সট্রিম’র যৌথ পরিচালকদের একজন সানী সানোয়ার সারাবাংলার সাথে কথা বলেছেন খবরটি নিয়ে।

তিনি বলেন, ‘শুধু এতটুকু বলতে পারি আমাদের ছবির জন্য অদিত একটি র‍্যাপ গান করছেন। এটি ছবির প্রচারণায় ব্যবহৃত হবে।’

শোনা যাচ্ছে গানটিতে কণ্ঠ দিয়েছেন আরিফিন শুভ। এ ব্যাপারে সানী সানোয়ার বলেন, ‘কে গাইবেন তা এখনো চূড়ান্ত না।’

বিজ্ঞাপন

প্রথম পুলিশ থ্রিলার ‘ঢাকা অ্যাটাক’-এ একাধিক গান ব্যবহার করা হলেও ‘মিশন এক্সট্রিম’-এ মাত্র একটি গান ব্যবহার করা হবে। এ বিষয়ে সানী সানোয়ারের যুক্তি, ‘আমাদের যা গল্প তাতে অনেক বেশি গান ঢুকালে ছবি স্লো হয়ে যায়। আমাদের কাছে মনে হয়েছে গল্প বলার জন্য সময় পাবো না। ঢাকা অ্যাটাক-এর সময় মনে হয়েছে অনেক জায়গায় মানানসই না। তাই এবার আমরা বেশি গান রাখছি না।’

ছবিতে ব্যবহৃত গান আর র‍্যাপ গানটি আলাদা হবে বলেও জানিয়েছেন সানী সানোয়ার।

কপ ক্রিয়েশন’র ব্যানারে নির্মিত হয়েছে ‘মিশন এক্সট্রিম’। ইতোমধ্যে এর দুটি পর্বের শুটিং শেষ হয়েছে। ছবিটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান নিয়ে এর গল্প।

বিজ্ঞাপন

‘মিশন এক্সট্রিম’ পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ ও সানী সানোয়ার। প্রধান চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ, জান্নাতুল ফেরদৌস ঐশী, তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমাম প্রমুখ।

সারাবাংলা/এজেডএস/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন